নারায়ণগঞ্জে ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

41

নিউজ প্রতিদিন ডটনেট : নারায়ণগঞ্জের খানপুরে সুধা চৌউহান (২৩) নামের এক গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

২৬ ফেব্রুয়ারি (সোমবার ) দুপুর ২ টার সময় দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন নগর খানপুরের এ ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধূ সুধা চৌউহান ফতুল্লা থানাধীন মাসদাইর এলাকার মৃত মন্টু চৌউহানের মেয়ে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, নিহত সুধা ও গোপাল মধ্যে কখনোই কোনো ঝগড়া ঘটনা ঘটেনি। তাদের একটি দেড় বছরের একটি মেয়ে সন্তানও রয়েছে। তবে পাশের ফ্ল্যাটের বাসিন্দাদের দাবি, গোপালের স্ত্রী দুপুর ২ টর দিকে আত্মহত্যা করলেও, তারা বুঝতে পারেন সন্ধ্যায়।

নিহতের স্বামী গোপাল শাহা বলেন, সুধা চৌউহান (নিহত গৃহবধূ) মানুষিক অবস্থা কিছুটা খারাপ ছিলো। তাকে কোনো বিষয় সামান্য কিছু বলতেই রাগ করে বসেন। এক কথায় প্রচন্ড রাগী ছিলেন। তাছাড়া সুধা কিছুদিন পর, পর হঠাৎ মাথা ঘুরিয়ে পরে যেতেন। তার সাথে ঘটনার দিন বা আগে পরে কখনোই কোনো বিষয় মনোমালিন্য হয়নি।

তিনি আরও বলেন, প্রতিদিনের নেয় আজও দুপুর ১টা পর্যন্ত এক সাথে কথাবার্তা বলেন। পরে কবুতরের খাবার দিতে ছাঁদে গিয়ে ফিরে পাশের ঘরে টিভি দেখছিলেন। কিছুক্ষণ পর তারা বুঝতে পারেন পাশের ঘরে নিহত সুধা দরজা আটকে রেখেছেন। পরে অনেক বার ডাক দিয়ে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে দেখতে পায় তার স্ত্রী উপরে থাকা সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে ঝুলে আছে। পরে তার ছোট ভাই ও মামাসহ পরিবারের অন্য সদস্যরা নিহত সুধার মরদেহ নিচে নামায়।

ঘটনাস্থলে যাওয়া নারায়ণগঞ্জ সদর মডেল থানার এস, আই শুভ বলেন, প্রাথমিক ভাবে লাশের সুরতহাল দেখে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে বাকিটা নিশ্চিত হয়া যাবে।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়।