বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত

14

নিউজ প্রতিদিন ডটনেট: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও ৩১ তম জাতীয় শিশু দিবস উপলক্ষে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্র-ছাত্রীদের জন্য জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর পদক বাছাই পর্ব ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৭ এপ্রিল সকাল ৯ টা থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহীন প্রমুখ।

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারায়নগঞ্জ জেলার সাধারণ সম্পাদক এইচ এ আক্তারুজ্জামান,সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মোল্লা,নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মাকসুদ হোসেন রকি, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সফল প্রমুখ।

সাংস্কৃতিক প্রতিযোগিতায় নজরুল সংগীত, রবীন্দ্র সংগীত, ছড়া গান, দেশাত্ত্ববোধক গান, বঙ্গবন্ধুকে নিয়ে গান, সাধারণ নৃত্য, লোক নৃত্য, আবৃত্তি ও একক অভিনয় বাছাই করা হয়।

প্রধান অতিথি শাহাদাত হোসেন সাজনু সহ অতিথি বৃন্দ বিজয়ীদের মাঝে সাটিফিকেট প্রদান করেন।