বক্তাবলী মাদ্রাসার সাবেক অধ্যক্ষ অলিউল্লাহ কর্তৃক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত 

14

নিউজ প্রতিদিন ডটনেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলীর লক্ষীনগর ইসলামিয়া সিনিয়র আলিম মডেল মাদ্রাসার দুর্নীতিবাজ সাবেক অধ্যক্ষ আনম অলিউল্লাহ কর্তৃক শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ৫ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মাদ্রাসার প্রাঙ্গণে অভিবাবক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, অত্র মাদ্রাসার সাবেক দূর্নীতিবাজ অধ্যক্ষ আনম অলিউল্লাহ বিরুদ্ধে তার অনিয়ম, লুটপাট ও দূর্নীতির বিরুদ্ধে গত ৪ বছর যাবত শিক্ষার্থী ও অভিবাবক বৃন্দ আন্দোলন করে আসছে। কিন্তু অলিউল্লাহ এলাকার কিছু বদ লোককে আর্থিক সহযোগিতা প্রদান করে বহাল তবিয়তে ছিল।
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের চাপে পড়ে অধ্যক্ষ স্বেচ্ছায় পদত্যাগ করলেও এ নিয়ে তিনি নতুন ষড়যন্ত্র শুরু করেছেন।

তিনি অত্র মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী অভিভাবকদের নামে একটা মিথ্যা ও সাজানো মামলা দায়ের করে হয়রানি করছেন।

আমরা আজকের প্রতিবাদ সভার মাধ্যমে ডিসি, পুলিশ সুপার ও মাদ্রাসার সভাপতি ইউএনওর দৃষ্টি আকর্ষণ করে বলছি। দুর্নীতিবাজ ও লুটেরা সাবেক অধ্যক্ষ অলিউল্লাহর বিরুদ্ধে যেন আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

সেই সাথে অলিউল্লাহর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নেওয়ার জোর দাবি জানাচ্ছি।
এ সময় বক্তব্য রাখেন মুফতি মোখতার হোসাইন, অভিবাবক সাঈদ হাসান হীরা, সাবেক ছাত্র তানভীর হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ এস এম রফিকুল ইসলাম, সহকারী শিক্ষক মোহাম্মদ এনায়েত উল্লাহ, মোহাম্মদ জুনায়েদ হোসেন, মোঃ আব্দুস সালাম, মোহাম্মদ জহিরুল হক, মোঃ মোস্তফা জামাল, সামিয়া আক্তার, কারী সাইদুর রহমান, মোঃ সালাউদ্দিন প্রধান, হালিমা বেগম, মাহফুজা আক্তার, শরিফা আক্তার, মর্জিনা বেগম, হেলাল উদ্দিন সহ শিক্ষার্থী বৃন্দ।