নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ২ ডাকাত গ্রেফতার

4

নিউজ প্রতিদিন ডটনেট : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ শাহ পরান ও শাহআলী নামে ২ ডাকাতকে গ্রেফতার করেছে সেনাবাহিনীর সদস্যরা।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত শাহ পরান ও শাহআলী জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকার নুরু ডাকাতের ছেলে। এসময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে সেনাবাহিনী।

বিষটি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ওসি এম এ বারী। তিনি জানান, সোমবার দিবাগত রাত ২টার দিকে জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দল সেনাবাহিনীকে দেখে দৌড়ে পালানোর সময় সেনাবাহিনীর সদস্যরা ডাকাত দলের ২ সদস্যকে ধরে ফেলে। পরে সেনাবাহিনীর সঙ্গে সোনারগাঁ থানার এসআই সাহাদাতের নেতৃত্বে পুলিশের একটি টহলদল ডাকাতদের আস্তানায় অভিযান চালিয়ে রামদা, ছুরিসহ বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে। এবিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এই বাহিনী গত ৫ আগস্টের পর কলতাপাড়া কাইল্ল্যারটেক এলাকার হাবিবুল্লা নামের এক কৃষকের দুইটি গরু বাড়ি থেকে এনে জবাই করে মাংস বিক্রি করে। তাদের বিরুদ্ধে এলাকায় ছিনতাই, চাঁদাবাজি ও ডাকাতির অভিযোগ রয়েছে বলেও জানায় এলাকাবাসী।