মিছিল নিয়ে জনসভায় যোগদান করেন মোহাম্মাদ বাবুল

120

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত আধুনিক নারায়ণগঞ্জ গড়ার প্রত্যয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমানের ডাকা জনসভায় প্রায় হাজারও নেতা-কর্মী নিয়ে যোগদান করেছেন বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ বাবুল।

শনিবার (২৯ অক্টোবর) দুপুরে ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়াম সংলগ্ন শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে নারায়ণগঞ্জের ইতিহাসে এই স্মরণকালের সর্ববৃহত জনসভায় যোগদান করেন।

জনসভায় মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ্ব একেএম শামীম ওসমান।

মিছিল পূর্ব এক সাক্ষাৎকারে মোহাম্মাদ বাবুল বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান নারায়ণগঞ্জ বাসীর দূর্ভোগ লাঘব, মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদ দমন করে আধুনিক নারায়ণগঞ্জ গড়ার উদ্দেশ্যে এই জনসভার ডাক দিয়েছেন। তার ডাকা সেই সমাবেশ সফল করতে বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে কয়েক হাজার নেতা কর্মী নিয়ে আমি সভাস্থলে যোগদান করছি।

তিনি আরো বলেন, ‘বর্তমান সময়ে দেশে জঙ্গি তৎপরতার সৃষ্টি হয়েছে। আর আমি বিশ্বাস করি যে, এই সমাবেশের মাধ্যমে নারায়ণগঞ্জের মানুষ জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হবে। সেই সাথে মাদক সহ সকল ধরনের অসামাজীক কার্যকলাপের বিরুদ্ধে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি পাবে।’