নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী মাস্টার দেলু নিহত

54

নারায়ণগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আলোচিত সন্ত্রাসী ও ডাকাত সরদার দেলোয়ার হোসেন দেলু ওরফে মাস্টার দেলু (৩৯) নিহত হয়েছে।

শনিবার দিনগত রাত ২টার দিকে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এসও রোড এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গোলাবারুদ ও ককটেল উদ্ধার করেছে র‌্যাব।নিহত দেলু শহরের নগর খানপুর এলাকার এলাকার মতিন ওরফে জমির বেপারীর ছেলে।

জানা যায়, গত ১ অক্টোবর শহরের খানপুর সরদারপাড়া ও ২৩  অক্টোর ফতুল্লার তল্লা এলাকায় দুই দফা ডিবির সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলেও দেলুর পালিয়ে যেতে সক্ষম হয়। সবশেষ গত এক মাসে দেলু ডিবির ওপর দুই দফা গুলি করে পালিয়ে যায়।

নারায়ণগঞ্জ র‌্যাব-১১ এর সিপিসি-১ এর কমান্ডার এএসপি শিবলী সাদিক জানান, দেলোয়ার হোসেন দেলুকে আটকের পর পাঠানটুলী এলাকা নিয়ে অস্ত্র উদ্ধার করতে গেলে র‌্যাবের উপর গুলি ছুড়ে ও হামলা করে তার বাহিনীর লোকজন। র‌্যাবও পাল্টা গুলি করলে দুই পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনায় দেলু গুলিবিদ্ধ হয়। তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে অস্ত্র, গোলাবারুদ ও ককটেল উদ্ধার করেছে র‌্যাব। ডাকাত দেলুর বিরুদ্ধে ডাকাতি, মাদকদ্রব্য ও অস্ত্র বিস্ফোরক আইনে মামলা রয়েছে। এ ঘটনার বিস্তারিত পরে সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকে জানানো হবে বলে জানান তিনি।

নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার নামজুল হাসান বিপুল জানান, গুলিতেই দেলুর মৃত্যু হয়েছে। বিস্তারিত ময়না তদন্তের পর বলা যাবে।