বৈঠকে সাড়া দেননি শামীম-আনোয়ার

76

নারায়ণগঞ্জের সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন নিয়ে ৫ জনের বৈঠকে সাড়া দেয়নি শামীম ওসমান ও আনোয়ার হোসেন। দুজনই টেলিফোনে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার নাসিক নির্বাচেনে আইভীর পক্ষে কাজ করার জন্যেই সেলিনা হায়াৎ আইভী, শামীম ওসমান, আনোয়ার হোসেনসহ ৫ জনকে নিয়ে এ বৈঠকের ডাক দিয়েছিলেন দলের সাধারণ সম্পাদক ওরায়দুল কাদের।

কিন্তু সেই বৈঠকে যোগ দিচ্ছেন না নারায়ণগঞ্জ সদরের সংসদ সদস্য শামীম ওসমান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

বৈঠকে না যাওয়ার বিষয়টি নিশ্চিত করে শামীম ওসমান জানান, আমি ধানমণ্ডি কার্যালয়ে যাচ্ছি না। দলের সাধারণ সম্পাদকের ডাকা বৈঠকে কেনো যাচ্ছেন না এমন প্রশ্নের জবাবে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে থাকবেন কিনা এ বিষয়ে এখনো সিদ্ধান্ত নেননি বলেও জানিয়েছেন তিনি।

অপর দিকে, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন টেলিফোনে জানান, আমি ব্যক্তিগত কাজে ঢাকা ও নারায়ণগঞ্জের বাইরে আছি। আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে যাওয়ার কথা থাকলেও সেখানে আজ যেতে পারছি না। তবে তিনি বলেছেন, মঙ্গলবার প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে উপস্থিত থাকার চেষ্টা করবো।

উল্লেখ্য, নাসিক নির্বাচনে আওয়ামী লীগের বিবাদ মেটানোর জন্য দলের কেন্দ্র থেকে ৫ নেতার সঙ্গে সোমবার সন্ধ্যায় দলের সাধারণ সম্পাদক বৈঠক ডেকেছিলেন।

সন্ধ্যা ৭টায় বৈঠক শুরুর কথা থাকলেও বৈঠক শুরু হয়নি। এমনকি নারায়ণগঞ্জ থেকে কোনো নেতাও বৈঠকে যোগ দিতে আসেননি। তবে ওবায়দুল কাদের কিছুক্ষণ অপেক্ষার পর ধানমণ্ডি কার্যালয় থেকে বেরিয়ে যান।