ফতুল্লায় নিখোজের ২দিন পর যুবকের লাশ উদ্ধার

79

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় নিখোঁজের দুইদিন পর মাছের খামার থেকে মানিক মিয়া (৩৫) নামে এক ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৮ জানুয়ারী) বেলা ১২টার সময় ফতুল্লার লাঁলপুর এলাকায় বিএনপি’র স্বেচ্ছাসেবকদল নেতা রিয়াদ মো: চৌধুরীর মাছের খামার হতে মানিকের লাশ উদ্ধার করা হয়। তবে নিহতের পরিবারের অভিযোগ মানিক মিয়াকে পরিকল্পিত ভাবে হত্যা করে খামারে ফেলে দেয়া হয়েছে।

নিহত মানিক মিয়া ফতুল্লার ফাজিলপুর এলাকার মৃত সোনা মিয়ার ছেলে। ঘটনার সংবাদ পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন। নিহত মানিক মিয়া বক্তাবলীর বাবুল মিয়ার ইটভাটায় কাজ করে পরিবার নিয়ে বসবাস করে করতো।

এদিকে নিহতের স্ত্রী ডলি বেগম সময় নারায়ণগঞ্জ.কম’কে জানান, বক্তাবলীর বাবুল মিয়ার ইটভাটায় তার তিন মেয়ে এক ছেলে নিয়ে তারা স্বামী-স্ত্রী মিলে কাজ করে ঐ স্থানে বসবাস করে আসছিল। বৃহস্পতিবার সন্ধায় তার স্বামী মানিক মিয়া মাছ ধরার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর হতে মানিক মিয়া নিখোঁজ হয়ে যায়। টানা দু’দিন যাবত নিখোঁজের পর শনিবার সকালে ফতুল্লার লালপুর এলাকায় বিএনপি নেতা রিয়াদ চৌধুরীর একটি মাছের খামার থেকে তার স্বামীর লাশের সন্ধান পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে সে তার স্বামীর লাশ সনাক্ত করে।

এসময় ডলি বেগম অভিযোগ করে বলেন, ‘আমার স্বামী মাছ ধরতে বেরিয়ে ছিলেন। তাকে পরিকল্পিত ভাবে-ই হত্যা করা হয়েছে।’

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, ‘মানিক মিয়ার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। লাশের ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে। ’