না’গঞ্জ জেলা বিএনপির সভাপতিকে আড়াইহাজার থানা বিএনপির সংধ্বর্না

74

আড়াইহাজার প্রতিনিধি:
নারায়ণগঞ্জ জেলা বিএনপির নবগঠিত কমিটির সভাপতিকে সংধ্বর্না দেয়া হয়েছে। শনিবার আড়াইহাজার থানা বিএনপির নেতা অনু’র নেতৃত্বে বিএনপির অঙ্গসংগঠনের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়। উপস্থিত ছিলেন, থানা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সহকারি অধ্যক্ষ খাজা মঈনউদ্দিন, থানা তাঁতীদলের সভাপতি শফিকু ইসলাম, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, আড়াইহাজার থানা মহিলা দলের সভানেত্রী পারভীন আক্তার, থানা ওলামাদলের সাধারণ সম্পাদক মাও. মো: শাহজালাল মিয়া, থানা শ্রমিক দলের নেতা সুজন, আড়াইহাজার পৌরসভা বিএনপি নেতা সাবেক ইউপি মেম্বার মো: আমির আলী, পৌরসভা ছাত্রদলের নেতা মো: আশ্রাফুল ইসলাম ও তরুণ দলের সভাপতি ওয়াসিমসহ বিভিন্ন অঙ্গসংগঠনের তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামানের কাছে আড়াইহাজার থানা কমিটিতে আনোয়ার হোসেন অনু’কে সভাপতি’র দায়িত্ব দেয়ার দাবী করেন। এসময় থানা বিএনপির আটটি সংগঠনের নেতাকর্মী জেলা বিএনপির সভাপতিকে তাদের পুনসমর্থনের কথা  জানান।

এসময় জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান বলেন, আমি নারায়ণগঞ্জ জেলায় ৮ বছর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। আড়াইহাজার উপজেলা সম্পর্কে আমাকে নতুন করে কিছু বলতে হবে না। দল আগের মতো পরিচালিত হবে না। নতুন কর্মী ও নেতা সৃষ্টি করাই হবে এখন আমার প্রধান কাজ। আমার কোনো আঙ্খা নেই। কোনো বিশেষ সুবিধার বিনিময়ে কমিটি দেয়ার কোনো সুযোগ নেই।

জেলা বিএনপির এই নেতা বলেন, আগামী নির্বাচনে নারায়ণগঞ্জের সবক’টি আসন বেগম খালেদা জিয়াকে উপহার দিতে হবে। আনোয়ার হোসেন অনু’র মতো একজন করে নেতা দেশের প্রতিটি উপজেলায় থাকতো, তাহলে বিএনপি বর্তমানে রাষ্ট্রক্ষমতায় থাকতো। আড়াইহাজারের নেতাকর্মীরা রেকর্ড পরিমাণ মামলার শিকার। ভেবে চিন্তে প্রতিটি উপজেলায় কর্মী বান্ধব একটি শক্তিশালী ও গ্রহণযোগ্য কমিটি ঘোষণা দেয়া হবে। যাতে নির্যাতিত নেতাকর্মীরা সহযোগিতা পান।