নেক সুরতে ভন্ড আলেমদের মধ্যে ক্ষমতার লোভ ঢুকেছে,এমপি,মন্ত্রি হবার সখ জেগেছে-ড. এনায়েতুল্লাহ আব্বাসী

1014

আজকে মনে পড়ে সেই ঐতিহাসিক ১৩ সালের ৫ই মে ঘঠনার কথা, যেদিন তাহরিকে খতমে নুবুওয়্যাত বাংলাদেশের হাজার হাজার কর্মী নিয়ে আমি শাপলা চত্ত্ব্ররে উপস্থিত হয়েছিলাম, সেদিন অসংখ্য অগণিত মানুষের রক্ত ঝরেছে আল্লাহর দ্বীনের পক্ষে। সকল প্রকার কাফের,মুশরেক, রাম, বাম, নাস্তিকদের বিপক্ষে এদেশের সরল প্রাণ মাদ্রাসার ছাত্ররা তাদের বুকের রক্ত ঢেলে দিয়েছে। অনেক মায়ের বুক খালি হয়েছে অনেক পিতা সন্তান হারা হয়েছেন, অনেক পিতা সন্তানের লাশকে বহন করে দাফন করেছে ।

আমাদের মধ্যে যারা নেক সুরতে ভন্ড আলেম রয়েছেন তারা সেই রক্তের কথা কেমন করে ভুলে গেলেন ? যারা শহীদদের সাথে গাদ্দারি করেছেন এবং সেই রক্তের কথা ভুলে গেলেন, তাদেরকে জানাই ধিক্কার। একটি বার শহীদদের শ্রদ্ধা করে,আজকের ৫ই মে কে শহীদ দিবস হিসাবে তারা পালন করতে পারতেন ?

সেই নূন্যতম শ্রদ্ধাবোধ যাদের নাই, এদেশের মুসলমানের নেতৃত্ব দেবার অধীকার তাদের নাই, তারা লোভী, ক্ষমতার লোভ তাদের ঢুকেছে, এমপি হবার সখ জেগেছে,,মন্ত্রি হবার সখ জেগেছে,,কিন্তু শহীদদের রক্তের সাথে যারা গাদ্দারী করেছে, সে যেই হোক, পৃথিবীতে সে বেচে গেলেও কাল কিয়ামতে ইমাম হোসাইনের কাঠগড়াতে সে আসামী হিসেবে তাকে উঠতে হবে। এবং তার জবাব তাকে দিতেই হবে দিতেই হবে..???

নারায়ণগঞ্জ পাঠানটুলী আব্বাসী মঞ্জিল জৈনপুর দরবার শরীফের বার্ষিক ইছালে সওয়াব মাহফিলের আলোচনায় শাইখুল হাদীস,আল্লামা মুফতী ড. সাইয়্যেদ মুহাম্মাদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী পীর সাহেব জৈনপুরী হুজুর এই সব কথা বলেন।