শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন বাংলাদেশের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সুশাসক-মিলন মেহেদী

135
শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ( বীর উত্তম) -ই ছিলেন বাংলাদেশের জন্য সর্বকালের সর্বশ্রেষ্ঠ সুশাসক। দেশের স্বাধীনতার ঘোষনা থেকে শুরু করে দেশের সকল ক্রান্তিকালগুলোতে তাঁর মাধ্যমে এদেশের মানুষ মৃত্যুকুপ থেকে বেঁচে থাকার পথ খুঁজে পেয়েছে। তাই তাঁর শাহাদা‍ৎ বার্ষিকীতেও এদেশের মানুষ তাকে ভোলেনি, এখনো তাঁর জন্য মানুষ চোখের জলে বুক ভাসায়। তিনি আরো বলেন, শহিদ জিয়ার আদর্শের দল বলেই এদেশের মানুষ বিএনপিকেই এদেশের জন্য নিরাপদ বলে মনে করে। মিলন মেহেদী বর্তমান অবৈধ সরকারের বিরুদ্ধে বেগম খালেদা জিয়ার ডাকে ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহ্বান জানান।

বিএনপি প্রতিষ্ঠাতা ও সাবেক রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাৎ বার্ষিকীতে প্রধাণ অতিথি জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মিলন মেহেদী এসব কথা বলেন ।

বিএনপি প্রতিষ্ঠাতা ও সাবেক রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বক্তাবলী ইউনিয়ন বিএনপি’র ২ নং ওয়ার্ড এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল মধ্যনগর বাজারে শুক্রবার (২ জুন) বাদ মাগরিব অনুষ্ঠিত হয়।

বিএনপি নেতা মোঃ সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয়তাবাদী মৎস্যজীবি দলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মিলন মেহেদী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বক্তাবলী ইউনিয়ন বিএনপি সিনিয়র সহ সভাপতি আলাউদ্দিন বারী,বক্তাবলী ইউনিয়ন বিএনপি ৯ নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ আলী মাহমুদ,বিএনপি নেতা মতিউর রহমান ফকির,২ নং ওয়ার্ড বিএনপি সাধারন সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক দীল খুশ আলী, জাহাঙ্গীর ফকির,রাসেল প্রধান,হালিম বেপারী,শরীফ খন্দকার,রবিউল হোসেন,রাজু মাল,রমজান,সাবেদ আলী,মাসুম শিকদার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে ইফতার মাহফিল ও দুঃস্থদের মধ্যে রান্না করা খিচুরী বিতরন করা হয়।