আমি আপনাদের মাঝে সাধারণ মানুষ হয়ে থাকতে চাই এমপি হয়ে নয়-শামীম ওসমান

74
আমি আপনাদের কাছে ভোট চাই না, আমি আপনাদের কাছে দোয়া চাই। যেন আল্লাহতায়ালা আমাকে মানুষের সেবা করার সুযোগ দেন। আমার নেত্রী  (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) যেন সুস্থ থাকে সেজন্য দোয়া করবেন। আমার প্রয়াত মা, বাবা ও ভাইয়ের জন্য দোয়া করবেন। আপনাদের মাঝে আমি সাধারণ মানুষ হয়ে থাকতে চাই এমপি হয়ে না।
বুধবার সিদ্ধিরগঞ্জ পুল ঈদগাহ, রেবতীমোহন স্কুল, আইলপাড়া নূরে মদিনা দাখিল মাদ্রাসা মাঠ ও গোদনাইল তাঁতখানা প্রাথমিক বিদ্যালয় মাঠে দরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণকালে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান দোয়া প্রার্থনা করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, কাউন্সিলর আরফিুল হক হাসান, হাজী ওমর ফারুক, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, ইব্রাহীম প্রধান, সাবেক কাউন্সিলর আব্দুর রহিম মেম্বার ও ব্যবসায়ী হুমায়ুন কবির প্রমূখ।
শামীম ওসমান বলেন, আল্লাহ তায়ালা আমাদেরকে পৃথিবীতে পাঠিয়েছেন পরীক্ষা করার জন্য। আমরা পরীক্ষায় উত্তীর্ণ হলে আমাদের উপর আল্লাহ তায়ালা খুশি হবেন। পরীক্ষায় উত্তীর্ণ না হলে আল্লাহ তায়ালা আমাদের উপর খুশি হবেন না।