ফাতেমা মনি’র হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

239

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলীর উত্তর গোপালনগরে শ্বশুর বাড়িতে নিহত ফাতেমা আক্তার মনিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন এবং হত্যাকারীদের গ্রেফতারের দাবী জানিয়েছে নিহত মনির পরিবার।
রবিবার (৮ অক্টোবর) সকাল ৯ ঘটিকায় বক্তাবলী পুলিশ ফাড়ি সংলগ্ন রাস্তায় মানববন্ধন কর্মসূচী থেকে এ দাবী জানানো হয়।
নিহত মনির মামা মোঃ মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, মনির নানা হাজী সাহাবুদ্দিন, দাদা মোঃ আলী, জমির শিকদার, সমাজসেবক নুর হোসেন, জাহাঙ্গীর ফকির, মনির বাবা মোঃ হোসেন আলী, মনির ভাই মামলার বাদী তৌহিদুল ইসলাম প্রমুখ।উপস্থিত ছিলেন মনির মামা মোঃ আলী,উত্তরগোপালনগরের সমন, আমির, বদু, শাহজাহান, মিন্টু, শাকিল সহ এলাকাবাসী।মামলার বাদী মনি’র ভাই তৌহিদুল ইসলাম বলেন, মনির হত্যাকারী স্বামী আশিক চাঁন রাত ১১ টায় ফোনে বলে মনি বিকাল ৪ টা হতে দরজা বন্ধ করে রেখেছে। এ খবর পেয়ে গিয়ে দেখি মনির স্বামী আশিক চান, শ্বশুর আওলাদ হোসেন,শ্বাশুড়ী ফেরদৌসী বেগম কেউ বাড়ীতে নাই। আমার বোন মনিকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।মনির বাবা হোসেন আলী কান্না জড়িত কন্ঠে বলেন, আমার মেয়ের শরীরের বিভিন্ন অংশে নির্যাতনের চিহ্ন ছিল। মনির শ্বশুর আওলাদ হোসেন অনেক টাকার মালিক। টাকা দিয়ে ময়নাতদন্ত রির্পোট ভিন্ন খাতে প্রবাহিত করতে না পারে সেজন্য এসপি, ডিসি ও সিভিল সার্জনের হস্তক্ষেপ
কামনা করেন।মানববন্ধন কর্মসূচী হতে অবিলম্বে পলাতক খুনী আশিক চান, শ্বশুর আওলাদ হোসেন, শাশুড়ী ফেরদৌসীকে গ্রেফতারের ব্যবস্থা করতে ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিনের প্রতি আহবান জানানো হয়।
অকালে নিহত মনির মৃত্যুতে পুরো বক্তাবলী জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। উল্লেখ্য ৬ অক্টোবর ফাতেমা আক্তার মনির লাশ শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।