মিথ্যা সংবাদে ফতুল্লা প্রেস ক্লাবের নিন্দা

55

প্রেস বিজ্ঞপ্তিঃ ফতুল্লা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও নিউজ পোর্টাল আমাদের নারায়নগঞ্জ ডট কম এর প্রাকাশক-সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর বিরুদ্ধে ফরিদ আহম্মদ বাধনকে হত্যার হুমকীর অভিযোগ এনে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা মিথ্যা এবং বানোয়াট। কথিত সাংবাদিক ফরিদ আহমেদ বাধন ফেসবুকে যে পোষ্ট নিয়ে জিডি করেছে তা মিথ্যা। প্রকৃত পক্ষে ফেসবুকের কোন পোষ্ট নিয়ে তর্ক-বির্তক হয়নি, রিয়াদ মো: চৌধুরীর ব্যাক্তিগত বিষয় নিয়ে কমেন্টস লিখেছিল বিধায় সে বিষয়ে জিজ্ঞাস করলে,সে ব্যাপারে বাধন দুঃখ প্রকাশ করে এবং উপস্থিত সাংবাদিকদের সামনে তা আপোষ হয়ে যায়। এসময় ফতুল্লা প্রেস ক্লাবের নব-নির্বাচিত সাধারন সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম লিটন,ক্রীড়া সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, কর্যকরী সদস্য মনির হোসেন, সম্মানিত সদস্য মো: সহিদুল ইসলাম শহিদ,মো: আরিফুল ইসলাম আরিফ এবং ফতুল্লা রিপোর্টর্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু উপস্থিত ছিলেন।
এই ঘটনার পরের দিন সাংবাদিক বাধন প্রকৃত ঘটনা আড়াল করতে এবং নিজেকে জাহির করতে মিথ্যা তথ্য দিয়ে ফতুল্লা মডেল থানায় একটি সাধারন ডায়রি করে এবং রিয়াদ মো: চৌধুরীকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। এ ঘটনা ফতুল্লা প্রেস ক্লাবের পক্ষ থেকে এর তীব্র নিন্দা, সংবাদের প্রতিবাদ জানাচ্ছি এবং আগামীতে সত্য প্রকাশ করবে বলে আশা করছি।
বিবৃতিদাতা:
সৈয়দ ওবায়েদ উল্লাহ – প্রতিষ্ঠাতা সভাপতি,কামাল উদ্দিন সুমন -সহ- সভাপতি,এড. মশিউর রহমান শাহিন – সহ- সভাপতি
আব্দুর রহিম -সাধারন সম্পাদক,আ:আলিম লিটন -সংগঠনিক,শাকিল আহম্মদ ডিয়েল -অর্থ সম্পাদক, রফিক হাসান -দপ্তর সম্পাদক, জি.এ রাজু -প্রচার সম্পাদক, নিয়াজ মোহাম্মদ মাসুম – ক্রীড়া সম্পাদক, এম.সামাদ মতিন – প্রতিষ্ঠাতা সদস্য,এস. এম. বাবুল – প্রতিষ্ঠাতা সদস্য,এ.আর. মিলন – প্রতিষ্ঠাতা সদস্য, কার্যকারী সদস্য -সেলিম মুন্সি,কার্যকারী সদস্য -মনির হোসেন
কার্যকারী সদস্য -আল-আমিন প্রধান,সম্মানিত সদস্য বৃন্দ রুহুল আমিন প্রধান,আনিসুজ্জামান অনু,আবুল কালাম আজাদ,পিয়ার চাঁন, প.ম আজিজ, সুরাইয়া মতিন,আবু মোহম্মদ হামিদুল হক,সাইদুল ইসলাম সহিদ, আরিফুল ইসলাম আরিফ, মাহবুবুর রহমান খোকা, আমিনুল ইসলাম মিশু,মাসুদ আলী।