অবৈধ উপায়ে কোটিপতি বনে যাওয়া এক প্রভাবশালী ব্যক্তি আমার পিছনে লেগেছে-ইকবাল মেম্বার

440

অনলাইন নিউজ পোর্টাল নিউজএটুজেড২৪.কম পরিবেশিত দৈনিক সোজা সাপটা,আজকের জনবানী, সময়ের নারায়ণগঞ্জ সহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদের দ্বিমত পোষন করেছেন আলীরটেক ইউপি ৯ নং ওয়ার্ড মেম্বার ইকবাল মাহমুদ। তিনি জানান, গত ২২ জানুয়ারী বারেক মাতববর সদর মডেল থানায় তাকে গালিগালাজ,কিল- ঘুষি,শরীরে জখম ও প্রাণে মেরে ফেলার যে অভিযোগ করেছে তা সত্য নয়। এমন কোন ঘটনাই ঘটেনি।

৮ নং ওয়ার্ড মেম্বার সিরাজুল ইসলাম সিরু, সমাজসেবক সেলিম সরদারকে নিয়ে ২৩ জানুয়ারী মঙ্গলবার সকালে বারেক মাতববর কে জিজ্ঞাসা করলে তিনি বলেন অভিযোগ করেছি নিজে। পত্রিকায় এলো কিভাবে জানিনা। সিরু মেম্বার বলেন, এ রকম কোন ঘটনা ঘটেনি। সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়েছে।

ইকবাল মেম্বার আরো জানান,বারেক মাতববর বার বার তাকে হয়রানি করছে এলাকার একজন অবৈধ উপায়ে কোটিপতি বনে যাওয়া প্রভাবশালী মুখোশদারি এক ব্যক্তির মাধ্যমে । আমার এবং আমার পরিবারের সম্মান নষ্ট করার পেছনে সেই মুখোশদারি ব্যাক্তিটি বারেকের নাম বিক্রি করে এই কাজ গুলো করতে চাচেছ। সেই মুখোশ দারি ব্যাক্তিটি কে ? আপনাদের অবশ্যই জানার দরকার। কারন এই ব্যাক্তিটি গত ১৫/২০দিন আগে আমার বড় ভাইকে তার অবৈধ  টাকার বিনিময়ে পুলিশকে ম্যানেজ করে মাদক মামলায় ফাসাইতে চেয়েছিল। ভবিষৎতে এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ নিয়ে সাংবাদিক সম্মেলন করে পুরো ইউনিয়ন বাসিকে জানিয়ে দেওয়া হবে সেই মুখোশ দারি ব্যক্তির নাম। (মুখোশ দারি ব্যক্তিটির নাম জানতে চোখ রাখুন নিউজ প্রতিদিন ডট নেট এ)