কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানব বন্দন

82

কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ের অনিয়ম,দুর্নীতি, কোচিং বানিজ্য , অব্যবস্থাপনা অযোগ্য প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে শনিবার সকাল ১০ টায় কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ৯৭ এর উদ্দ্যেগে কানাইনগর স্মৃতি স্তম্ভে অনুষ্ঠিত হবে।
দীর্ঘদিন যাবৎ এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন,বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীরা বিভিন্ন আন্দোলন সংগ্রাম করে আসছে।
৯৭ ব্যাচ সুত্রে জানা যায়, দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষকের পদত্যাগ,বিদ্যালয় পরিচালনা পরিষদের নিয়মিত নির্বাচন, ছাত্রছাত্রীদের কাছ থেকে বিভিন্ন খাতে আদায়কৃত টাকার যথাযথ ব্যবহার, বিদ্যালয়ের পুরাতন ভেঙ্গে নতুন ভবন নির্মান,শিক্ষকদের কোচিং, প্রাইভেট বানিজ্য, নোট গাইড বই ব্যবসা বন্ধ,যোগ্য, দক্ষ,অভিজ্ঞ শিক্ষক দ্বারা বিষয় ভিত্তিক পাঠদান নিশ্চিত করন,গ্রন্থাগার, বিজ্ঞানাগার,কমন রুম নামাজের স্থান, নিয়মিত ক্রীড়া সাংস্কৃতি প্রতিযোগিতা আয়োজনের দাবিতে আগামীকালকের মানববন্ধন ও সমাবেশ।
এ ব্যাপার বক্তাবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী বলেন বক্তাবলি ইউনিয়নের প্রতিটি ছাত্রছাত্রীর সু শিক্ষা নিশ্চিত করতে সকল ন্যায্য ও ন্যায় সংগত দাবীর প্রতি সব সময় সমর্থন থাকবে।
৯৭ ব্যাচের ছাত্র ইকবাল মাহমুদ মেম্বার বলেন আমাদের আগামী সন্তানদের সু শিক্ষা নিশ্চিত করতে আমাদের মানববন্ধন ও সমাবেশ সফল করবেন।
৯৭ ব্যাচের অপর ছাত্র আহমেদ আলী বলেন, বিদ্যালয়ের শিক্ষার মানউন্নয় ও অবকাঠামো উন্নয়নের জন্য এ অবস্থার পরিবর্তন প্রয়োজন।
এ দিকে মানববন্ধন সমাবেশ সফল করতে ৯৭ ব্যাচের বন্ধুরা গতকাল বিকালে লক্ষীনগরে আলোচনা সভা শেষে এলাকার বিভিন্ন গ্রামে লিফলেট বিতরন করে।