জনপ্রতিনিধি নেতাদের রেষারেষিতে জনগণ উন্নয়ন থেকে বঞ্চিত হয়-আনোয়ার হোসেন

43
নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেছেন, সকল জনপ্রতিনিধি এক টেবিলে বসিয়ে একত্রিত কাজ করলে নারায়ণগঞ্জ জেলাকে আরো উন্নত করা সম্ভব। জনপ্রতিনিধিরা কারো রেষারেষিতে উন্নয়ন থেকে জনগণ বঞ্চিত হয়ে পড়ে। ফলে ডিজিটাল বাংলাদেশ রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল বাস্তবায়নের বাধা গ্রস্থ হয়ে পড়ে। নির্বাচন আসলে সব করে দিব, পরে তিনি নিজেই ব্যস্ত পড়েন, তা কিন্তু জনপ্রতিনিধি নেতাদের কাজ নয়। কোন উন্নয়ন দ্রুত সম্ভব নয়, জনগণের সমস্যা কথা তুলে ধরুন, জনগণের উন্নয়ন দল আওয়ামীলীগ সরকার তা দ্রুত বাস্তবায়ণ করে দিবে। দলের প্রধান যাকে নির্বাচনের মনোয়ন দিবে, তিনি নির্বাচন করবে। এতে কেউ মাইক লাগিয়ে গুন গান সুনাম বললেও লাভ হবে না।
২৭ জুন (বুধবার) দুপুরে ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাম জামে মসজিদ হইতে আলমের বাড়ি পর্যন্ত এক হাজার ফুট রাস্তা আর সিসি দ্বারা উন্নয়ন কাজ সমাপ্ত ও নবনির্মিত রাস্তা উদ্বোধন শেষে তিনি একথা বলেন।
এ সময় তার সাথে ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যকরি সদস্য সামসুজ্জামান ভাষানী, মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য সাখাওয়াত হোসেন সুমন, ফতুল্লা ইউনিয়ণ পরিষদের ৯নং ওয়ার্ড মেম্বার আব্দুর গফুর, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী ওবায়দুল্লাহ, মোস্তাহিদ খান প্রমুখ।
এর আগে ৬ মে ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাম জামে মসজিদ হইতে আলমের বাড়ি পর্যন্ত রাস্তা আর সিসি দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন করে ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন।