শামীম ওসমানের সমাবেশ জন সমুদ্রে পরিনত ।

93

নারায়ণগঞ্জে শামীম ওসমানের সমাবেশ জনসমুদ্রে পরিনত হয়েছে। জন সমুদ্রের সমাবেশে শামীম ওসমান বলেন, কোনো রক্তচক্ষু আমাদের পথচলা ব্যহত করতে পারবে না। আমরা‘সাদাকে সাদা এবং কালোকে কালো’ অকপটে বলতে চাই এবং বলবো। আমরা পাঠকের অদম্য সংবাদ পাঠের তৃষ্ণা নিবারণে এসেছি,কারো মুখাপেক্ষী নই। বিশ্বাস করি, ‘যা কিছু সত্য,তাই সুন্দর’। আমরা সুন্দরের পক্ষে আছি,থাকবো।

শনিবার (২৭ অক্টোবর) বিকেলে ইসদাইরে সামসুজ্জোহা স্টেডিয়ামে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

“জেগেছে নারায়ণগঞ্জ,জেগে ওঠো শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে স্বাধীনতা বিরোধী,আগুন সন্ত্রাস ও অশুভ শক্তির বিরুদ্ধে নারায়ণগঞ্জবাসীকে জাগ্রত করতে সংসদ সদস্য শামীম ওসমান এ জনসভার আহবান করেন।

এ সময় শামীম ওসমান বলেন,আগামী নির্বাচন করার জন্য এই জনসভা ডাকা হয়নি, নির্বাচন বাঞ্চাল করার জন্য স্বাধীনতা বিরোধী শক্তি যে ষড়যন্ত্র শুরু করেছে তাদের মোকাবেলা করার জন্য এই জনসভার আহবান করা হয়েছে।

তিনি আরো বলেন,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের ফতুল্লায় কর্মসূচী ছিল, সেটা হয় নাই। তবে অইদিন ফতুল্লায় চেকপোস্টে সন্ত্রাসীরা পুলিশকে গুলি করে পালিয়ে গেছে। একই ঘটনা ঘটেছে সাভার ও গাজীপুরে মন্ত্রীর প্রোগ্রামের আগের রাতে।

শামীম ওসমান বলেন, আজকে এই সমাবেশ আহ্বান করেছি কারণ কি? কিসের উদ্দেশ্যে সমাবেত হয়েছি? নির্বাচন করার জন্য এই সমাবেশ ডাকি নাই। আজ সমাবেশ ডাকা হয়েছে প্রস্তুতির জন্য। আজকে আপনাদের জানার দরকার কিসেস প্রস্তুতি। আজকে শকুনরা মানচিত্রে থাবা মারতে চায়, স্বাধীনতার ইতিহাসে থাবা মারতে চায়। এই নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সূতিকাগার। কাজেই কোনো ষড়যন্ত্র কাজে আসবে না।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে জনসভায় আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, সহ-সভাপতি চন্দন শীল, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল,শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু,ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া,বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ,মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ,ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন বেগম ও মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ইসরাত জাহান স্মৃতি প্রমুখ।