প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিবে তারঁ পক্ষেই কাজ করবো – মেয়র আইভী

34

নিজস্ব প্রতিনিধিঃ  নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী বলেছেন, সামনে নির্বাচন আপনারা যে যেখানেই বসেন আলাপ করেন নৌকায় ভোট চাইবেন আর এই যুবলীগের আসল ইতিহাস আপনাদের জানতে হবে, কিভাবে কখন এই যুবলীগ প্রতিষ্ঠিত হলো আপনারা ইতিহাস জানুন ।সামনে নির্বাচন আমাদের প্রধানমন্ত্রী যাকে নির্ধারণ করে দিবেন আমরা তাঁর পক্ষে কাজ করবো। আগামী নির্বাচন আমরা নৌকায় ভোট দিবো, সবাইকে একসাথে কাজ করার জন্যে এগিয়ে আসতে অনুরোধ রাখেন।

১১ নভেম্বর রবিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগ নারায়ণগঞ্জ মহা নগর ২নং রেল গেইট আওয়ামীলীগ কার্যালয় মহা নগর যুবলীগ ৪৬ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে এসব আহবান রাখেন।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী যাকে নির্ধারণ করে দিবেন আমরা তাঁর পক্ষে কাজ করবো। আগামী নির্বাচন আমরা নৌকায় ভোট দিবো, সবাইকে একসাথে কাজ করার আহবান করেন। তবে নাসিক মেয়র ড.সেলিনা হায়ত আইভী এমনি বক্তব্য প্রশংসনীয় হলেও জনমতের প্রশ্ন উঠে তিনি নৌকায় প্রতিক নিয়ে যারা মনোনীত হবেন তাঁদের সাথে রাজপথে স্লোগানে স্লোগানে, মিছিলে মিছিলে গণসংযোগ এবং একসাথে এক ব্যানারে কাজ করতে কি দেখা যাবে?অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন, আহাম্মদ আলী রেজা উজ্জল সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নারায়ণগঞ্জ মহানগর। জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব কাদির, জেলা মহিলা সম্পাদিকা মরিয়ম প্রমুখ।