বক্তাবলী‌ ইউনিয়ন‌কে ফু‌লের বাগা‌নের ম‌তো সাজা‌বো- শামীম ওসমান।

139

নারায়ণগঞ্জ সদর উপ‌জেলার বক্তাবলী‌ এলাকায় শামীম ওসমান নৌকা প্রতীকে বক্তাবলীর রাজাপুর সরকারি প্রাথমিক স্কুলমাঠে গণসংযোগ ও আলোচনা সভা করেন। সেখান থেকে শেষ করে কানাইনগর ছোবহানিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গণসংযোগ করেন।

দুপুরে রাধানগর পূর্বপাড়া ঈদগাহ মাঠে গণসংযোগ করেন। পরে এখানে শেষ করে ছমির নগর মাদরাসা মাঠে গণসংযোগ করেন।

সন্ধ্যার পর চরগরকুল আনন্দ বাজার সংলগ্ন প্রাথমিক স্কুল মাঠে গণসংযোগ অনুষ্ঠিত হয়। রাত ৮টায় পূর্ব গোপাল নগরে শামীম ওসমান গণসংযোগ করেন।

মঙ্গলবার (১১ই ডি‌সেম্বর) দিনব্যাপী নৌকা মার্কার নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতি‌থির বক্ত‌ব্যে এ কে এম শামীম ওসমান ব‌লেন,আমি পাঁচ বছ‌রে যে প‌রিমান আপনা‌দের বক্তাবলী এলাকায় উন্নয়ন ক‌রে‌ছি বিগত কোন এম‌পি আমার পঞ্চাশ ভাগের এক ভাগও কাজ ক‌রতে পা‌রে‌নি। আমি য‌দি আবার এম‌পি হই আগামী দুই বছ‌রে বক্তাবলী এলাকায় আমার অসমাপ্ত কাজগু‌লো সমাপ্ত ক‌রে বক্তাবলী নদী‌তে ব্রীজ ও এলাকার মান‌ু‌ষের চি‌কিৎসা সেবা নি‌শ্চিত করার জন্য পঞ্চাশ শয্যা বি‌শিষ্ট একটি হাসপাতাল নির্মাণ করবো।

এসময় তি‌নি আরও ব‌লেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচ‌নে কা‌কে এম‌পি হি‌সে‌বে নির্বা‌চিত কর‌বেন তা আপনা‌দের বি‌বে‌কের কা‌ছে ছে‌ড়ে দিলাম। আপনারা য‌দি আমা‌কে আবার এম‌পি হি‌সে‌বে নির্বা‌চিত ক‌রেন বক্তাবলী এলাকা‌কে ফু‌লের বাগা‌নের ম‌তো সাজা‌বো যেন শহর থে‌কে লোকজন দেখ‌তে আসে এবং আপনাদের এলাকার শওকত চেয়ারম্যা‌নের মাধ্য‌মে উন্নয়‌নের পাশাপা‌শি মাদক নির্মূল ক‌রে আপনার সন্তা‌নের ভ‌বিষৎ সু‌নি‌শ্চিত ক‌রবো।

উঠান বৈঠ‌কে উপ‌স্থিত ছি‌লেন ফতুল্লা থানা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও কাশীপুর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যন আলহাজ্ব সাইফুল্লাহ বাদল,ফতুল্লা থানা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শওকত আলী, জেলা প‌রিষ‌দের সদস্য নারায়ণগঞ্জ জেলা যুবলী‌গের যুগ্মসম্পাদক মোঃ জাহা‌ঙ্গির হো‌সেন,নারায়ণগঞ্জ জেলা তাঁতীলীগের সদস্য সচিব ভিপি আলমগীর,বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি আফাজ উদ্দীন ভূইয়া,সাধারণ সম্পাদক কামরুল ইসলাম,সাংগঠ‌নিক সম্পাদক বাবুল মিয়া,

পূর্বচর গড়কূল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও আলোকিত বক্তাবলীর সভাপতি মো.নাজির হোসেন,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক দপ্তর সম্পাদক মোঃ মাশফীকুর রহমান শি‌শির,বক্তাবলী কমিউনিটি পুলিশিং ৭নং ওয়ার্ডের সভাপতি মো.দেলোয়ার হোসেন
আরো উপস্থিত ছিলেন,বক্তাবলী ইউপির ৩নং ওয়ার্ড সদস্য আকিল উদ্দীন,৫ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল ম‌তিন,৬নং ইউপি সদস্য রা‌ছেল চৌধুরী,৯নং ওয়ার্ড সদস্য মো.আমজাদ হোসেন,সংর‌ক্ষিত ম‌হিলা সদস্য হাজেরা বেগম,ম‌রিয়ম বেগম,কুলসুম বেগম,মু‌ক্তি‌যোদ্ধা ম‌তিউর রহসান,মু‌ক্তি‌যোদ্ধা গিয়াস উদ্দীন,‌খো‌র্শেদ মাস্টার,মুক্তি‌যোদ্ধা নুর ইসলাম,আবু সাঈদ রিংকু,মুল্লুক চান,আ‌নোয়ার হো‌সেন, রা‌শেদুল ইসলাম,রিপন গাজী,ম‌নির হো‌সেন,মাহবুবুর রহমান জ‌নি,আলো‌কিত বক্তাবলী সংগঠ‌নের সাংগঠ‌নিক সম্পাদক বাদল হো‌সেন ব‌বি প্রমুখ।
উঠান বৈঠক শে‌ষে শামীম ওসমানের হা‌তে গোলাপ ফু‌লের নৌকা তু‌লে দেন মো.নাজির হোসেন,মোঃ মাশফীকুর রহমান শি‌শির,মো.আমজাদ হোসেন,জলিল গাজী,মো.দেলোয়ার হোসেন,বাদল হোসেন ববি ও রা‌শেদুল ইসলাম সুমন।