বক্তাবলীতে শামীম ওসমানের নৌকার ক্যাম্প উদ্বোধন

90

ফতুল্লা প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমানের নৌকা মার্কার নির্বাচনী কার্যালয় ক্যাম্প উদ্বোধনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) সকাল ১১টা বক্তাবলী ইউনিয়ন ৬নং ওয়ার্ড কানাইনগর এলাকায় এ নির্বাচনি কার্যালয় ক্যাম্প উদ্বোধন করেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.শওকত আলী,নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক মো.জাহাঙ্গীর আলম,বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আফাজউদ্দিন ভূইয়া,সাধারণ সম্পাদক কামরুল ইসলাম,সাংগঠনিক সমপাদক মো.বাবুল মিয়া,মো.শফিক মাহমুদ পিন্টু ও বক্তাবলী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি হাজ্বী আবুল হোসেন প্রধাণ প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন,বক্তাবলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হাজ্বী আতাউর রহমান প্রধাণ,পূর্বচর গড়কূল উচ্চ বিদ্যালয়ের সভাপতি,আলোকিত বক্তাবলীর সভাপতি ও ফতুল্লা থানা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মো.নাজির হোসেন,নারায়ণগঞ্জ জেলা ছাত্রলী‌গের সা‌বেক দপ্তর সম্পাদক মোঃ মাশফীকুর রহমান শি‌শির।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমাব,খোরশেদ মাস্টার,আখিলউদ্দিন,মো.জলিল গাজী,মো.মনির হোসেন,আমজাদ হোসেন ও বাদল হেসেন ববিসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় মো.শওকত আলী বলেন,বক্তাবলীকে উপশহরে পরিনত করতে গণমানুষের নেতা আওয়ামীলীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমানকে ৩০ ডিসেম্বর আমাদের নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে হবে।

জাহাঙ্গীর আলম বলেন,উন্নয়ন ধারা অব্যাহত রাখতে স্বাধীনতার পক্ষের শক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো সরকার গঠন করার জন্য ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় সকল জনগনকে ভোট দেওয়ার আহবান জানাতে হবে।

উদ্ধোধন ও মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আলহাজ্ব একেএম শামীম ওসমানসহ দেশ ও জাতীর কল্যাণে সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া মাহফিল শেষে মিষ্টি বিতরণ করেন।