বক্তাবলীর পূর্বচর গড়কূল এলাকাবাসীর উদ্যেগে ওয়াজ ও দোয়ার মাহ‌ফিল

172

বক্তাবলীর পূর্বচর গড়কূল এলাকাবাসীর উদ্যেগে ৭ম বা‌র্ষিকী ওয়াজ ও দোয়ার মাহ‌ফিলের আয়োজন করা হ‌য়ে‌ছে।

২০ই জানুয়ারী (র‌বিবার) সদর উপজেলার বক্তাবলী ইউনিয়নের চর গড়কূল এলাকাবাসীর উদ্যেগে পূর্বচর গড়কূল উচ্চ বিদ্যাল‌য় মাঠে ওয়াজ ও দোয়ার মাহ‌ফি‌ল অনু‌ষ্ঠিত হ‌বে।

উক্ত মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপ‌স্থিত থাকবেন হযরত মাওলানা সামছুল হক ও প্রধান অতি‌থি হিসেবে থাকবেন আলো‌কিত বক্তাবলী’র সভাপ‌তি ও পূর্বচর গড়কূল উচ্চ বিদ্যাল‌য় প‌রিচালনা পর্ষ‌দের সভাপ‌তি মোঃ না‌জির হো‌সেন।

‌বিশেষ আলোচক হিসেবে থাকবেন হযরত মাওলানা সা‌য়েম রশীদ আল-আযহারী, হযরত মাওলানা মুফ‌তি আব্দুল কাইয়ুম,হযরত মাওলানা শাহীন আহ‌মেদ মাহমু‌দি এবং বি‌শেষ অতি‌থি হিসেবে উপ‌স্থিত থাক‌বেন পূর্বচর গড়কূল সরকারী প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক মোঃ সামসুল হুদা মাস্টার,আলহাজ্ব ডাঃ শাহীন আহা‌ম্মেদ
পূর্বচর গড়কূল বা‌গে রহমত জামে মস‌জি‌দের মোতাওয়াল্লী মোঃ গাজীউর রহমানের সভাপ‌তি‌ত্বে আলহাজ্ব ডাঃ এম.এ কা‌দির মাস্টা‌রের সা‌র্বিক তত্ত্বাবধা‌য়নে ওয়াজ ও দোয়া মাহ‌ফিল প‌রিচালনা ক‌রি‌বেন হযরত মাওলানা জ‌হিরুল ইসলাম ডা‌লিম।

ওয়াজ ও দোয়া মাহফিলে বিশেষ আর্কষণ হিসেবে থাকবে পূর্বচর গড়কূল উচ্চ বিদ্যাল‌য়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেনের প‌রিচালনায় ইসলামী সঙ্গীতানুষ্ঠান ও কোরআন তেলোয়াত প্র‌তি‌যো‌গিতা।

উক্ত মাহফিলে দলে দলে যোগদান ক‌রিয়া দো’জাহানের অশেষ নেকী হা‌সিলের জন্য আয়োজক ক‌মি‌টি এলাকাবাসীকে উপ‌স্থিত থাকার জন্য আহ্বায়ন করা হয়েছে।