ফতুল্লা প্রেস ক্লাবের মাদক বিরোধী মামববন্ধন ও সমাবেশ

41

অরিক্তি পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেছেন, মাদক ও খাদ্যে ভেজাল প্রতিরোধে প্রতিটি ঘর থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। স্ব স্ব অবস্থান থেকে প্রতিরোধ গড়ে তোলা না হলে এই সমস্যা আরো তীব্র হবে।

ফতুল্লা প্রেস ক্লাবের উদ্যোগে আয়োজিত মাদক ও খাদ্যে বেজাল বিরোধী মানববন্ধন ও র‌্যালী প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার দুপুরে ফতুল্লা প্রেস ক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আমরা নারায়ণগঞ্জকে মাদক মুক্ত করে একটি মডেল জেলায় পরিনত করবো। আর এ লক্ষ্য নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। মাদক ও খাদ্যে ভেজাল প্রতিরোধে সমাজের প্রতিটি মানুষকে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান তিনি।

ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম সামাদ মতিনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আবদুর রহিমের সঞ্চালনায় কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মঞ্জুর কাদের পিপিএম, ফতুল্লা ইউনিয়ন পরিষদেও ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক কাজী আনিসুর রহমান,ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, সাধারন সম্পাদক সোহেল আহমেদ,ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সাবেক সহ-সভাপতি রুহুল আমীন প্রধান, সেলিম মুন্সি,সাবেক যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আঃ আলিম লিটন,সাংস্কৃতিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম,অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, প্রচার সম্পাদক জি এ রাজু, মাদুস আলী, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের অর্থ সম্পাদক নজরুল ইসলাম সুজন, বিজয় টিভির ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান, মাইটিভির ফতুল্লা প্রতিনিধি সাহাব উদ্দিন সাবাহ, সাংবাদিক রাসেল আহমেদ, এম এ সুমন, ফতুল্লা বাজার কমিটির সাধারন সম্পাদক কাজী দেলোয়ার হোসেন,সানশাইন স্কুলের অধ্যক্ষ ফারজানা আহমেদ ঝুমা, শিক্ষক মিনারা সুলতানা প্রমুখ। মানববন্ধন শেষে একটি র‌্যালী ফতুল্লার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়।