আলোকিত বক্তাবলীর ৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

323

বক্তাবলী পরগণার সামাজিক সংগঠন আলোকিত বক্তাবলীর কমিটি ঘোষনা উপলক্ষে আলোকিত বক্তাবলীর সভাপতি মো.নাজির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.আবুল কালামের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মো.নাজির হোসেনকে সভাপতি, মো.আবুল কালামকে সাধারণ সম্পাদক ও বাদল হোসেন ববিকে সাংগঠনিক সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।

৬ মে (সোমবার) বাদ মাগরিব নারায়ণগঞ্জের চাষাড়াস্থ বাগান বাড়ীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্ব সম্মতিক্রমে নাম প্রকাশ ও অনুমোদন দেওয়া হয়।

নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা হলেন,সভাপতি মো.নাজির হোসেন,সিনিয়র সহ-সভাপতি মো.সোহরাব ভূইয়া,সহ-সভাপতি মো.দেলোয়ার হোসেন,এড.কবির হোসেন,মো.দিদার হোসেন,মো.শাহীন রাজু,মো. মহিউদ্দিন মোল্লা,মো.আব্দুল্লাহ আল ইমরান,মো.ইকবাল হোসেন,নূর মোহাম্মদ,মো.রহমত উল্লাহ,শাহ দ্বীন ইসলাম
,মো.সাইফুল ইসলাম,মো.মাঈন উদ্দিন,মো.সানাউল্লাহ, মো.সাইফুল ইসলাম-

সাধারণ সম্পাদক মো.আবুল কালাম,যুগ্ম-সাধারণ সম্পাদক মো.রাশেদুল ইসলাম সুমন,মো.অহিদুল ইসলাম টিটু,মো.সুমন পারভেজ-

সাংগঠনিক সম্পাদক মো.বাদল হোসেন ববি,মো.সাব্বির আহমেদ হৃদয়,মো.খোরশেদ আলম,মো.ইমদাদুল হক মিলন-

দপ্তর সম্পাদক মো.দুলাল আহমেদ,সহ-দপ্তর সম্পাদক মো.শওকত আলী,প্রচার সম্পাদক মো.আব্দুল্লাহ, কোষাধ্যক্ষ মো.আব্দুস সালাম আবু,সহ-কোষাধাক্ষ্য মো.সাইফুল ইসলাম লিটন,ক্রীড়া সম্পাদক মো.আল আমীন প্রধান,সহ-ক্রীড়া সম্পাদক ইয়াসিন আহমেদ দোলন,সাহিত্য সম্পাদক মো.জহিরুল ইসলাম জনি, সাংস্কৃতিক সম্পাদক মো.রাসেল আহমেদ স্বপন,যুব বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম,সহ-যুব বিষয়ক সম্পাদক-মো.রিপন গাজী,মো.মহসিন,ছাত্র বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান জনি,ধর্ম বিষয়ক সম্পাদক মো.আমির হোসেন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো.হারুন-অর-রশীদ,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো.সূজন,সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো.জুয়েল ভূইয়া,নারী ও শিশু বিষয়ক সম্পাদক মোসা.সাবিনা ইয়াসমিন,পরিকল্পনা বিষয়ক সম্পাদক আক্তার হোসেন,শ্রম বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আল আমীন হৃদয়,সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মো.আনিছুর রহমান শুক্কুর,প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মো.শহীদুল্লাহ, শিক্ষা বিষয়ক সম্পাদক আসাদুল ইসলাম রানা,আপ্যায়ন সম্পাদক মো.লিটন,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাঈম তালুকদার বিক্রম,সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খোরশেদ গাজী ও বিশেষ সম্পাদক মো.মনির হোসেন।

কার্যকরী সদস্যরা হলেন,মাশফীকুর রহমান শিশির, মো.রাসেল চৌধুরী,মো.রুস্তম আলী,মো.শাহাদাত হোসেন,মো.মহিউদ্দিন ভূইয়া,মো.মনির হোসেন,মো.শাহ আলম,মো.হান্নান মিয়া,মো.ডালিম আহমেদ অয়ন ইফতেখার আহমেদ রাজু,মো.সোহেল রানা,মো.ইমরান হোসেন,মো.রুহুল আমীন,মো.আলমগীর হোসেন, মো.আফজাল হোসেন,মো.আমির হামজা,মোহা্মাদ আলী মাসুদ,মো.আতাউর রহমান,ইমতিয়াজ আহমেদ,মো.সূজন মোল্লা,মো.হাকিম শেখ,পলাশ হাওলাদার,মো.ফারুক আহমেদ,ডালিম মোড়ল,মো.নজরুল ইসলাম,মো.নোমান প্রধান,মো.আবুল কাসেম,মো.হানিফা,মো.জুবায়ের, মো.আকাশ,মো.সজিব,মো.সোহেল মোল্লা,মো.জাহেদ আলী,মো.সালাউদ্দিন,মো.মোজাম,আব্দুল্লাহ আল শিবলু,মো.জাহাঙ্গীর আলম,মো.জসিম মোল্লা ও জাহাঙ্গীর হোসেন।

সভাপতি মো.নাজির হোসেন বলেন,আলোকিত বক্তাবলী একটি সামাজি সংগঠন। সামাজিক ভাবেই বক্তাবলী পরগনায় সকল প্রকার অসামাজিক কার্যক্রম দূরীভূত করে আলোকিত বক্তাবলী গড়ে আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য।

সাধারণ সম্পাদক মো.আবুল কালাম বলেন, বক্তাবলী এলাকাকে জঙ্গীবাদ ও মাদকমুক্ত করতে আলোকিত বক্তাবলী দৃঢ় প্রতিজ্ঞ।

সাংগঠনিক সম্পাদক মো.বাদল হোসেন ববি বলেন, এলাকার দরিদ্র অসহায় মানুষের কল্যাণ ও শিক্ষার মান উন্নয়ন আলোকিত বক্তাবলী কাজ করে যাবে।

আলোকিত বক্তাবলীর প্রধান উপদেষ্টা হলেন-আলহাজ্ব মো.শওকত আলী,চেয়ারম্যান বক্তাবলী ইউনিয়ন পরিষদ, উপদেষ্টা সদস্যরা হলেন-আলহাজ্ব মো.মতিউর রহমান, চেয়ারম্যান আলীরটেক ইউনিয়ন পরিষদ,আলহাজ্ মো.আবু বক্কর সিদ্দিকী,চেয়ারম্যান বালুরচর ইউনিয়ন পরিষদ,আলহাজ্ব মো.আলম সিকদার বাচ্চু,চেয়ারম্যান বেতকা ইউনিয়ন পরিষদ ও এড.আল আমিন সিদ্দিকী,সাবেক সভাপতি আলোকিত বক্তাবলী।