পাপ করে কিছু লোক খেসারত দিতে হয় পুরো জাতিকে-শামীম ওসমান

127

নিউজ প্রতিদিন: ডেঙ্গু জনিত ভাইরাস থেকে মুক্তি লাভে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ৭টি ইউনিয়ন পরিষদে ফগার মেশিন ও মশক নিধন ঔষধ বিতরণ করেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান। মঙ্গলবার বিকেল ৩টায় সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একেএম শামীম ওসমান বলেন, আমরা হাতিরঝিল থেকে সুন্দর করবো কিন্তু সেখানে ময়লা ফেলবে তা হবেনা। এর পূর্বে এক জায়গায় ময়লা ফেলেছিলো সেখানে পার্ক তৈরি করা হয়েছে কিন্তু এখনো ময়লা ফেলা কমেনি। এ মশা আমরা নিজেই তৈরি করছি। দেশে যখন পাপাচার বেড়ে যায় তখনই ঐ দেশে গজব নেমে আসে। পাপ করে কিছু লোক তার খেসারত দিতে হয় পুরো জাতিকে। ২০১৩ সাল থেকে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় ২৪ জন ডাক্তার আছেন যারা প্রতিমাসে বেতন নিচ্ছেন কিন্তু আশ্চর্য যে এ দুটি হাসপাতালই নেই। আমি এ ব্যাপারে সংসদে বলবো। জোরা তালি দিয়ে বাংলাদেশ গড়তে চাইনা। সবার আগে
নিজেকে বদলাতে হবে। নিজের দায়িত্বটা নিজের পালন করতে হবে। তাহলেই আমাদের দেশ সুন্দরভাবে গড়ে উঠবে।
এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিকের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, বক্তাবলী ইউপি চেয়ারম্যান এম শওকত আলী, এনায়াতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান, গোগনগর ইউপি চেয়ারম্যান নেওশদ আলী, ফতুল্লা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, আলীরটেক ইউপি চেয়ারম্যান মতিউর রহমান মতি, কাশীপুর ইউপি চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম প্রমূখ।