নারায়ণগঞ্জে বাগানবাড়ী,জয়নাল ট্রেড ও কাশেমের বেলী টাওয়ার ভাঙল রেলওয়ে

163

নিউজ প্রতিদিন: নারায়ণগঞ্জের চাষাড়ায় রেল স্টেশনের দুই পাশে অবৈধভাবে দখলে রাখা প্রায় অর্ধশত স্থাপনা উচ্ছেদ করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। এসময় রেললাইনের পাশে অবৈধভাবে গড়ে উঠা রেস্তরাঁ বাগানবাড়ি পুরোটাই গুড়িয়ে দেয়া হয়। এছাড়াও আলোচিত আল জয়নাল ট্রেড সেন্টার ও কাশেম জামালের বেলী  টাওয়ারের কিছু অংশও ভেঙে দেয়া হয়।

সোমবার (২৯ জুলাই) সকাল ১০টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে এ উচ্ছেদ কার্যক্রম শুরু হয়৷ আরো উপস্থিত আছেন বাংলাদেশ রেলওয়ের ডিভিশনাল (ঢাকা) এস্টেট অফিসার নজরুল ইসলাম ও বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ৷ উচ্ছেদ কার্যক্রম বিকাল পর্যন্ত চলে৷

এছাড়া ও চাষাড়া রেলগেইটের দুই পাশে ফুলের দোকান, মিষ্টির দোকান, ও রেস্তোঁরা সহ চায়ের দোকান ও উচ্ছেদ করা হয় । অনেক দিন থেকে প্রভাশালীদের চাঁদা দিয়ে রেলওয়ের জায়গা দখলকরে এখানে ব্যাবসা পরিচালনা করে আসছিল তারা ।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম বলেন, রেলওয়ের জায়গায় যে সব অবৈধ স্থাপনা আছে সেগুলো উচ্ছেদে অভিযান চালাচ্ছে রেলওয়ে কর্তৃপক্ষ । পর্যায়ক্রমে রেল লাইনের দুই পাশের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।