ফতুল্লা ও বক্তাবলী বাসীকে শওকত চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা

128

নিউজ প্রতিদিন ডট নেট:  ফতুল্লা থানা ও বক্তাবলী ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আযহার অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.শওকত আলী।

শুভেচ্ছা বার্তায় আলহাজ্ব মো.শওকত আলী বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।

তিনি বলেন, বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন,অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।

ঈদুল আযহার শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক হাসি ও খুশিতে এই প্রত্যাশায় সকলকে ঈদ উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এবং বক্তাবলী ইউনিয়নকে স্বপ্নের ইউনিয়ন গঠনের লক্ষ্যে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আলহাজ্ব মো.শওকত আলী আরো বলেন, এ ঈদ শোকের মাস আগস্টে উদযাপিত হওয়ায় ১৯৭৫ সালের এ মাসে নিহত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদদের প্রতি জানাই বিনশ্র শ্রদ্ধা।