নারায়ণগঞ্জে দুই বস্তা ফেনসিডিলসহ গ্রেফতার-২

51

নিউজ প্রতিদিন ডট নেট: নারায়ণগঞ্জের টানবাজার এলাকা থেকে দুই বস্তা ফেনসিডিলসহ চিহ্নিত মাদক ব্যাবসায়ী দুলাল হোসেন (৩৫) ও মাসুম (৩৭) কে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ ।

১৩ আগষ্ট (মঙ্গলবার) রাত আটটায় এলাকাবাসীর হাতে আটক হলে পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

টানবাজারের এলাকাবাসী ও সদর থা না পুলিশ জানায়, দীর্ঘদিন যাবৎ নানা পেশার অন্তরালে মুহুরী পরিচয় দিয়ে সদর উপজেলার তল্লা এলাকার মৃত ইব্রাহিম মিয়ার ছেলে দুলাল হোসেন ও সুতা ব্যবসায়ী পরিচয় দানকারী মাসদাইর এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মাসুম বস্তায় বস্তায় মাদকের চালান এনে গুদামজাত করতো এবং তা খুচরা ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করত । ঘটনায় তাদের কার্যক্রম সন্দেহ হওয়ায় এলাকাবাসী ওৎ পেতে থেকে মৃত গিয়াস উদ্দিনের ছেলে আরজু হত্যা মামরার আসামী রমজানের বাড়ির নিচ তলার গোডাউন থেকে দুই বস্তা ফেনসিডিল সহ দুইজনকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায় ।

আটককৃতদের কাছ থেকে ১৭৩ বোতল ফেনসিডিল পাওয়া গেছে । তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত কিন্তু তারা বিভিন্ন পেশার নাম পরিচয় দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করত ।

সদর থানার ইন্সপেক্টর তদন্ত গোলাম মোস্তফা বলেন, আটককৃতদের কাছ থেকে দুই বস্তা ফেনসিডিলসহ আটক করা হয় দুই মাদক ব্যবসায়ীকে । তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।