সাংবাদিক রাসেলকে অশ্লীল ভাষায় শাসালেন মতি চেয়ারম্যান

499

নিউজ প্রতিদিন: প্রকাশ্যে এক সংবাদকর্মীকে শাসালেন আলীরটেক ইউনিয়ন পরিষেদের চেয়ারম্যান মতিউর রহমান মতি। এসময় শহীদুল্লাহ রাসেল নামের ওই সংবাদকর্মীকে অশ্লীল ভাষায় আক্রমন করেন। মতিউর রহমান মতির এমন আচরণে হতভম্ব হয়ে পড়েন উপস্থিত সাংবাদিকরা।

শহীদুল্লাহ রাসেল জাগোনারায়ণগঞ্জ ২৪ডটকম নামের একটি অনলাইন নিউজপোর্টালের সম্পাদক।রোববার (৮ সেপ্টেম্বর) বিকালে ওসমানী স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন অনুষ্ঠান শেষে ফেরার পথে এ ঘটনা ঘটে।

এসময় তিনি শহীদুল্লাহ রাসেলের সাথে দেখা হয়। তিনি রাসেলকে কাছে ডেকে অশ্লীল ভাষায় আক্রমন করেন। তিনি বলেন, ‘সাংবাদিকরা আমার বিরুদ্ধে লেইখ্যা কিছু করতে পারবো না। বড় বড় সাংবাদিকরা আমার পকেটে। তোরা লেইখা আমার চেয়ারম্যান পদ খাইতে পারবি না। তোরা লেইখ্যা আমার বালও ছিঁড়তে পারবি না।’

তিনি উত্তেজিত কন্ঠে বলেন, আমার এমপি সেলিম ওসমান সব জানে। আমার নেতা ও দুলাভাই।কুড়েঁরপাড় উচ্চ বিদ্যালয় হতে প্রকাশ্য দিবালোকে স্কুলের দোতলা ঢুকে ৯ম শ্রেণীর এক শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা চালায় বখাটেরা। এনিয়ে জাগোনারায়ণগঞ্জ২৪.কম সহ আরো কয়েকটি গণমাধ্যমে প্রতিবেদনটি প্রকাশ পায়। এ নিয়ে চেয়ারম্যান মতি উপর মহলের চাপে পড়ে ভিকটিমের মাকে দিয়ে মামলা দায়ের করায়। তিনি চাননি মামলা হোক। প্রভাব খাটিয়ে বখাটেদের রক্ষার চেষ্টা চালান বলে জানান সচেতন এলাকাবাসী।

তবে এ প্রসঙ্গে মতিউর রহমান মতি বলেন, ও (শহীদুল্লাহ রাসেল) আমার ছোট ভাই। ওকে গালাগাল করি নাই।পরে তিনি মিটিংয়ে আছেন বলে লাইনটি কেটে দেন।