এদেশে সংখ্যালঘু বলতে কিছু নেই-শামীম ওসমান

59

নিউজ প্রতিদিন:  নারায়ণগঞ্জের ৭২টি পূজা মন্ডপে ৫শ কেজি করে বরাদ্দকৃত চালের ডিউ লেটার তুলে দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকালে উপজেলা মিলনায়তনে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের হাতে সাংসদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই বরাদ্দ তুলে দেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমরা বাঙ্গালী এটাই আমাদের সবচেয়ে বড় পরিচয়, আমাদের মধ্যে কোন ভেদাভেদ নেই। ধর্ম যার যার উৎসব সবার। এদেশে সংখ্যালঘু বলতে কিছু নেই। মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান আমরা সবাই সমান। কেউ আল্লাহ, কেউ ভগবান বলি আমাদের সৃষ্টিকর্তা একজনই। আমরা বাঙ্গালীরা যে অসাম্প্রদায়িক তা আমাদের ঈদ পূজাতেই প্রমানিত হয়।

এ সময়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্ততের বাস্তবায়নাধীন সেকেন্ডারী এডুকেশ সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ) এর আওতায় ১১৭ সেট বৈজ্ঞানিক সরঞ্জামাদি বিতরণ ও আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সদর উপজেলাধীন প্রতিটি মন্ডপের জন্য ৫০০ কেজি করে সরকার প্রদত্ত চালের ডিউ লেটার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিকের সভাপতিত্বে এ সময়ে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফ উল্লাহ বাদল, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন প্রমুখ।