জামায়াত শিবির চক্র দলে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে নজর রাখতে হবেঃ- এম শওকত আলী

218

নিউজ প্রতিদিন: ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, আমাদের সবাইকে লক্ষ্য রাখতে হবে যারা ২০০৮ সালের পর আওয়ামীলীগের প্রবেশ করেছে তারা কিছুতেই পদ পদবী পাবে না। তারা সাধারন সদস্য হয়ে থাকতে পারবে। আর কোন ভাবে যদি কমিটিতে অনুপ্রবেশকারী ঢুকে যায় তাহলে তাকে বের করে দেয়া হবে। এছাড়াও কমিটি গঠনে যদি কোন হাইব্রিড ব্যক্তিকে অন্তর্ভূক্ত করা হয় এমন কোন প্রমান পাওয়া যায় তাকেও কমিটি থেকে বাদ দেয়া হবে।

শনিবার (২ নভেম্বর) বিকেলে বক্তাবলী বাজারে বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শওকত আলী সাহেবের আমলে বক্তাবলী উপশহরে পরিনত হয়েছে। কিন্তু আমি বলতে চাই বক্তাবলী উপ-শহর নয় শহরে পরিণত হয়েছে। প্রতিটি এলাকা পাকা রাস্তা হয়েছে। এই এলাকায় মানুষ গাড়ি দিয়ে চলাচল করছে। বক্তাবলীতে প্রতিটি ঘরে বিদ্যুত পৌছে দেয়া হয়েছে। বক্তাবলীর উন্নয়নের জন্য শওকত আলী সব সময় চিন্তা করেন। শওকত আলীর নেতৃত্বে এই বক্তাবলীতে একটি ব্রিজ হবে সেটাই প্রত্যাশা করছি। নারায়ণগঞ্জ হতে বক্তাবলীর সাথে যোগাযোগের সু-ব্যবস্থা করতে শওকত আলী সাহেব শামীম ওসমানকে চাপ সৃষ্টি করে থাকে।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আলহাজ্ব মো.শওকত আলী তার বক্তব্যে বলেন,জামায়াত শিবির চক্র যাতে দলে অনুপ্রবেশ করতে না পারে সেদিকে নজর রাখতে হবে।

অনুষ্ঠানে বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজউদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহিদুল হক খোকন, থানা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল হোসেন প্রধান, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর হোসেন, থানা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি হাকিম চৌধুরী, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: বাবুল মিয়া, শফিক মাহমুদ, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এমএ মান্নান, সহসভাপতি শরীয়তউল্লাহ বাদল, যুগ্ম সম্পাদক নাজির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মাশফীকুর রহমান শিশির, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইফতেখারুজ্জামান শাহিন, ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধ্যক্ষ সামেদ আলী, থানা আওয়ামীলীগ নেতা মালেক খন্দকার, বক্তাবলী ইউনিয়ন যুবলীগের সভাপতি সদর উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, বক্তাবলী ইউনিয়ন পরিষদ সদস্য আতাউর রহমান প্রধান, রাসেল চৌধুরী, আব্দুল জলিল গাজী, মনির হোসেন, আমজাদ হোসেন, ওমর ফারুক, আখিল উদ্দিন ও আওয়ামী লীগ নেতা মো. দেলোয়ারসহ অন্যান্য নেতৃবৃন্দ।