বিজয় দিবসে বক্তাবলী ইউ: আ’লীগের সা:সম্পাদক প্রার্থী খোরশেদ মাস্টারের শুভেচ্ছা

60

প্রেস বিজ্ঞপ্তি: বিজয় দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ ও বক্তাবলীবাসীকে বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগ কাউন্সিল সাধারণ সম্পাদক পদপ্রার্থী খোরশেদ আলম মাস্টার।

এক শুভেচ্ছা বার্তায় খোরশেদ আলম মাস্টার বলেন, ৯ মাসের রক্তক্ষয়ী সংগ্রামে ৩০ লাখ শহীদ ও ২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত হয়েছে এই স্বাধীনতা। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে এ দেশের মুক্তিকামী মানুষ ঝাঁপিয়ে পড়ে বিজয়ের লাল সূর্য ছিনিয়ে এনেছিলো এইদিনে। বিজয়ের এই দিনে আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতির জনক বঙ্গবন্ধুকে।

স্বাধীন এ দেশটা যতোবার পথ হারিয়ে গিয়েছিলো ততোবার সঠিক পথে এনেছেন জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর গতিশীল নেতৃত্বে দেশ দূর্বা গতিতে এগিয়ে চলছে।

খোরশেদ আলম মাস্টার আরো বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রাণপুরুষ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান আমাদের নারায়ণগঞ্জের রূপকার। এই হ্যামিলনের বাশিওয়ালার নেতৃত্বে নারায়ণগঞ্জে শুধু উন্নয়নই নয়, আওয়ামী লীগও শক্তিশালী ও ঐক্যবদ্ধ রয়েছে।

বিজয় দিবসে শুভেচ্ছা মুজিব রণাঙ্গণের সৈনিক ফতুল্লা থানা আওয়ামী লীগের সুযোগ্য সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী শওকত আলীকেও যার কঠোর পরিশ্রমের মাধ্যমে বক্তাবলীর উন্নয়ণ তরান্বিত হচ্ছে।