গভীর রাতে ইউএনও কম্বল বিতরণ

48

নিউজ প্রতিদিন: প্রচণ্ড শীতে কাতরাচ্ছে ছিন্নমূল ও অসহায় মানুষ। তাদের কষ্ট অনুভব করে গভীর রাতে কম্বল নিয়ে বের হন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক। তিনি খুঁজে খুঁজে ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

বুধবার (১৮ ডিসেম্বর) গভীর রাতে ফতুল্লা রেলস্টেশন ও লঞ্চঘাটসহ বিভিন্ন এলাকায় ছিন্নমূল ও অসহায় লোকদের খুঁজে খুঁজে তাদের শরীরে কম্বল জড়িয়ে দেন ইউএনও।

হঠাৎ শৈত্যপ্রবাহ শুরু হওয়ায় প্রচণ্ড শীতে অসহায় মানুষের কষ্টের কথা চিন্তা করে গভীর রাতে কম্বল নিয়ে রাস্তায় বের হন ইউএনও নাহিদা বারিক। প্রথমে তিনি ফতুল্লা রেলস্টেশন গিয়ে ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে একটি করে কম্বল দেন। এরপর লঞ্চঘাটসহ বিভিন্ন এলাকায় ঘুরে কম্বল বিতরণ করেন। এ সময় ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, সদর উপজেলার হিসাব সহকারী মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউএনও নাহিদা বারিক বলেন, প্রচণ্ড শীতে ছিন্নমূল ও অসহায় মানুষকে একটা করে কম্বল দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এই শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমার দায়িত্ব বলে আমি মনে করি। যে কারণে প্রচণ্ড শীতেও আমি ঘরে বসে থাকতে পারিনি, কম্বল নিয়ে বাসা থেকে বের হয়ে গেছি।