এমপি শামীম ওসমানকে বাদল-শওকতের ফুলের শুভেচ্ছা

73

নিউজ প্রতিদিন : ফতুল্লা থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এম সাইফউল্লাহ বাদল সভাপতি ও শওকত আলী সাধারণ সম্পাদক হিসাবে পূনরায় নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এসময় শামীম ওসমানকে মিস্টি মুখও করান নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

সোমবার (২৩ ডিসেস্বর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকার বসুন্ধরাস্থ এমপি শামীম ওসমানের বাসভবনে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এদিকে শুভেচ্ছা বিনিময়কালে ফতুল্লা থানা আওয়ামীলীগ আগে যেমন শক্তিশালী ছিলো সামনে আরো শক্তিশালী ও গতিশীল করার জন্য এমপি শামীম ওসমান ফতুল্লা থানা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পরামর্শ দেন। নারায়ণগঞ্জ জেলার মধ্যে ফতুল্লা থানা আওয়ামীলীগ যাতে সব চেয়ে শক্তিশালী একটি কমিটি হয় সেদিকে খেয়াল রেখে কাজ করতে হবে। আর পূর্নাঙ্গ কমিটি গঠনের সময় সতর্কতা অবলম্ভন করতে হবে। যোগ্য ও দক্ষ লোককে কমিটিতে অন্তর্ভূক্ত করার সু-পরামর্শ দেন শামীম ওসমান। আর শামীম ওসমানের পরামর্শের পর তাকে আশারবানী শুনিয়ে আসেন নব-নির্বাচিত কমিটির সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক এম শওকত আলী।

এসময় শামীম ওসমান বলেন, সামনে ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গুলো গঠনের সময় চিন্তা করবেন প্রতিটি ওয়ার্ড ও প্রতিটি ইউনিয়ন যাতে শক্তিশালী হয়। দলকে সু-সংগঠিত করতে হলে যোগ্য ব্যক্তির হাতে নেতার দায়িত্ব দিতে হবে। যেমনটা ফতুল্লা থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা আপনাদের নেতা নির্বাচিত করেছেন। তাই আমি বিশ্বাস করি সাইফউল্লাহ বাদল ভাই ও শওকত ভাইয়ের নেতৃত্বে ফতুল্লা থানা আওয়ামীলীগ পূর্বের চেয়ে আরো শক্তিশালী হবে।

এসময় শামীম ওসমান রাজনৈতিক আলোচনার বাহিরে ফতুল্লার উন্নয়নের বিষয় নিয়ে আলোচনা করেন। ফতুল্লার কোথায়ও যেন উন্নয়নের কমতি না থাকে সে দিকে লক্ষ্য রাখতে বলা হয়।

এসময় উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: বাবুল মিয়া, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা থানা ছাত্রলীগের সহসভাপতি শরিয়ত উল্লাহ বাবু, বক্তাবলী ইউনিয়ন ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রফিক নান্নু, আওয়ামীলীগ নেতা কাজি মোবারক হোসেন প্রমুখ।