নতুন চমক নিয়ে আবারো ভক্তদের মাঝে ফিরছেন সেই দীঘি !

140

filmএক সময়ের তুমুল জনপ্রিয়তার তুঙ্গে থাকা শিশুশিল্পী দীঘি এখন মিডিয়া জগৎ আড়ালেই আছেন। ‘বাবা জানো আমাদের সেই ময়না পাখিটা না আজ আমার নাম ধরে ডেকেছে’ গ্রামীণ ফোনের এই একটি বিজ্ঞাপণ বদলে দিয়েছিলো দীঘির জীবন। এটা থেকেই শুরু। আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

এর আগে দিঘীর বাবা অভিনেতা সুব্রত গনমাধ্যমকর্মীদের জানিয়েছিলেন, আগামী ২০২০ সালেই নায়িকা হয়ে পর্দায় ফিরছেন এই শিশুশিল্পী। ২০২০ সালে এসএসসি পাশের পরই কেবল তিনি অভিনয়ে ফিরবেন। আর সেই ফেরা হবে তার পরিপূর্ণ নায়িকা হয়ে। পড়াশোনার ব্যস্ততা ও শিশুশিল্পীর ইমেজ কাটানোর জন্য নির্দিষ্ট সময়ের আগে তিনি কোনোভাবেই পর্দায় আসছেন না। এরমধ্যে অনেকগুলো ছবি, বিজ্ঞাপনচিত্র ও নাটকের অফার ফিরিয়েও দিয়েছেন দীঘি।

বাংলা চলচিত্রে অন্যতম জনপ্রিয় ও জাতীয় পুরস্কার পাওয়া এ গুণী শিল্পী হঠাৎই নিজেকে মিডিয়া থেকে গুটিয়ে নেন। এদিকে আবার কবে থেকে তাকে রঙিন পর্দায় দেখা যাবে এ নিয়ে ভক্ত দের মনে যেন প্রশ্নের শেষ নেই। তবে দিঘী ভক্তদের জন্য সুখবর হলো আবারো ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন দিঘী। এবার সব ধরনের জল্পনা-কল্পনার অবাসান ঘটিয়ে হঠাৎ করেই আবারো তাকে ক্যামেরার সামনে পাওয়া গেল। প্রাচুর্য ফ্যাশনের হয়ে একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। সম্প্রতি এর শুটিং হয়েছে জাপান গার্ডেন সিটির টোকিও স্কয়ার মার্কেটে।

এমন আকস্মিকভাবে আবারো পর্দার সামনে আসা প্রসঙ্গে দিঘী বলেন, ‘কাজটি হুট করেই হয়েছে। তাছাড়া এই কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক তানিয়া খন্দকারকে আমি মা বলি। তিনি প্রস্তাবটি দিলে আর না করতে পারিনি। তবে বাইরের কোনো কাজ এ মুহূর্তে করছি না। অভিনয় ফেরার ইচ্ছা আমার বরাবরই ছিল। তবে আগে পড়াশোনাটা শেষ করতে চাই। এর পর আবারো ফিরে আসব’

এক সময় লাইট, ক্যামেরা, শুটিং স্পট, সিনেমার সংলাপ, পাণ্ডুলিপি, মেকআপ এই ছিল তার জীবনের অংশ। আর এমনটা এক সময়ের তুমুল জনপ্রিয়তার তুঙ্গে থাকা শিশুশিল্পী দীঘি এখন মিডিয়া জগৎ আড়ালেই আছেন।film