শাশুড়ীকে নিয়ে পালালেন মেয়ের জামাই

290

নিউজ প্রতিদিন ডটনেট : লমনিরহাটে হাতীবান্ধা উপজেলায়  শাশুড়িকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে । এ ঘটনায় মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে হাতীবান্ধা থানায় জামাইয়ের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ে করেছেন শ্বশুর নাছির উদ্দিন (৫১)।

অভিযুক্ত জামাই এমদাদুল ইসলাম এনদা (৩৫) উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ গ্রামে তরিফ উদ্দিনের ছেলে। তিনি বড়খাতা বাজারের হাজী জামে মসজিদ এলাকার অটোরিকশা পার্সের ব্যবসা করেন।

স্থানীয়রা জানায়, প্রায় দেড় বছর আগে নীলফামারীর ডিমলা উপজেলার উত্তর সোনা খুলি গ্রামের নাছির উদ্দিনের মেয়ে নাজনীন বেগম (২২) এর সাথে বিয়ে হয় অভিযুক্ত এনদার সাথে। বিয়ের পর জামাই-শাশুড়ির মধ্যে সম্পর্ক তৈরি হয় । প্রতিনিয়তই শাশুড়ী তার জামাইয়ের বাড়িতে বেড়াতে আসতেন। এক পর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক গভীর হতে থাকে। বিষয়টি নজরে আসে স্ত্রী নাজনীনের।

এ নিয়ে স্বামীর সঙ্গে প্রায় ঝগড়া হতো তার। এ নিয়ে একদিন নাজনীনকে মারধর করে ঘরে তালাবদ্ধ করে রাখেন এনদা। এমতাবস্থায় নাজনীন ঘরের বেড়া ভেঙে পালিয়ে আশ্রয় নেন হাতীবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়নের এক বাড়িতে। সেখান থেকে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন নাজনীন। এর মধ্যে গত ২১ জানুয়ারি এনদা তার শাশুড়িকে নিয়ে পালিয়ে যায় বলে থানায় অভিযোগ করেন তার শ্বশুর।

এ ব্যাপারে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, অভিযোগ পেয়ে আমি একজন অফিসারকে ঘটনার তদন্তে পাঠিয়েছি। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।