বক্তাবলীতে জিয়ার বীর উত্তম খেতাব বাতিলে প্রতিবাদ সভা

174

নিউজ প্রতিদিন ডটনেট : নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহাবুব বলেছেন, যে জিয়ার  জন্ম না হলে বাংলাদেশ হতোনা, ভোটাধিকার পেতাম না, বহুদলীয় গনতন্ত্র পেতাম না, বঙ্গবন্ধু জিয়াউর রহমানের স্বাধীনতা যুদ্ধের ভূমিকার কারনে বীর উত্তম খেতাব দিয়েছে। এই ফ্যাসীবাদি সরকার জিয়ার বীর উত্তম খেতাব বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে ।শেখ হাসিনা এটা বাতিল করার কে? তাদের অপকর্মের দুর্গন্ধ অন্য দিকে প্রবাহিত করতে এই খেতাব বাতিলের সিদ্ধান্ত। পুলিশ ও আমলাতন্ত্র দিয়ে গায়ের জোরে ক্ষমতায় টিকে থাকতে চায়।

তারেক জিয়াকে এত ভয় কেন? তাকে মিথ্যা মামলা দিয়ে দমিয়ে রাখা যাবেনা। ৯৮% মুসলিম জনগনকে জঙ্গি বানিয়ে লাশ বানাচ্ছে। এর সব হিসাব শেখ হাসিনা কে দিতে হবে। তারেক জিয়া বীরের বেশে দেশে ফিরে আসবে।সারা দেশকে কারাগার বানিয়েছেন দয়া করে আর কারাগার বানাবেননা।জিয়াউর রহমানের খেতাব বাতিলের সিদ্ধান্ত থেকে সরে আসতে সরকারের প্রতি জোর দাবী জানান মাহাবুব।

স্বাধীনতার মহানায়ক বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সোমবার (১ মার্চ) বিকাল ৪ টায় পশ্চিম গোপাল নগরে বক্তাবলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল আয়োজিত ও ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ পিয়ার হোসেন পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বক্তাবলী ইউনিয়ন বিএনপির সভাপতি আকবর আলী সুমন, সহ সভাপতি মোঃ নুর হোসেন, দপ্তর সম্পাদক মোঃ আবুল কালাম, বিএনপি নেতা মোঃ কামাল হোসেন, মোঃ শাহজাহান, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি রাসেল মাহমুদ, মোঃ রুহুল আমীন, নজরুল ইসলাম, আবুল হোসেন পায়েল, এড জাহিদ হাসান রুবেল ও মোহাম্মদ হোসেন প্রমুখ।

উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা ছাত্রদল নেতা ইফতেখার আহমেদ রাজু, যুবদল নেতা মোঃ বাদশা, মাহামুদ উল্লাহ, যুবদল নেতা সাহাবুদ্দিন মাল, আনিস মাহমুদ, তানভীর মাল, নুরুজ্জামান , মোঃ সিরাজ প্রমুখ।

জেলা স্বেচ্ছাসেবক দলের সহ – সভাপতি রাসেল মাহমুদ বলেন শেখ হাসিনা অগ্নিকন্যা নয় রাক্ষসী কন্যা। আমরা রাজপথে কথা বলতে না পেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা বলতে চাইলে তাতেও মামলা দিয়ে হয়রানি করে। লেখক শওকতকে জেলেই হত্যা করেছে।

সভাপতি পিয়ার হোসেন পিন্টু বলেন জিয়া পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার না চালাতে সরকারের প্রতি আহবান জানান।