খালেদা জিয়া পাকিস্তানি এজেন্ট

127

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া নির্বাচনগুলোর জন্য অব্যাহতভাবে আইএসআই এজেন্টদের কাছ থেকে অর্থ গ্রহণ করে আসছেন বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

অনলাইন গণমাধ্যমে প্রকাশিত ‘‘খালেদা জিয়ার পক্ষে ‘পাকিস্তানের ওকালতি’’’ শিরোনামের একটি সংবাদের সূত্র উল্লেখ করে সজীব ওয়াজেদ জয় নিজের ফেসবুক পেজে এ অভিযোগ করেন।প্রকাশিত সংবাদটির অনলাইন লিংক সহ প্রধানমন্ত্রী পুত্র জয় সজীব ওয়াজেদ নিজের স্ট্যাটাসটিতে লেখেন, ‘আমি আগেই বলেছি খালেদা জিয়া পাকিস্তনি এজেন্ট। তিনি অব্যাহতভাবে নির্বাচনগুলোর জন্য আইএসআই এজেন্টদের কাছ থেকে অর্থ গ্রহণ করে আসছেন। তিনি যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়েছিলেন। এখন পাকিস্তানি সরকার তার পক্ষে প্রকাশ্যে তদবির করছে।’

খালেদা জিয়ার পক্ষে ‘অবস্থান নিয়ে’ পাকিস্তান বাংলাদেশ পরিস্থিতি নিয়ে কমনওয়েলথের একটি বৈঠকে আলোচনার প্রস্তাব তুলেছিল বলে উল্লেখিত সংবাদটিতে বলা হয়।

এক কূটনৈতিক কর্মকর্তার বরাত দিয়ে সংবাদটিতে জানানো হয়, লন্ডনে কমনওয়েলথ মিনিস্ট্রিয়াল অ্যাকশন গ্রুপের ওই বৈঠকে সদস্য অন্য দেশগুলোর প্রতিনিধিরা ইসলামাবাদের ওই প্রস্তাব উড়িয়ে দিয়েছিলেন।

সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বিষয়টি নিয়ে কথা বলেছেন বলে সংবাদটিতে বলা হয়।