ফতুল্লায় হরকাতুল জিহাদের দুই সদস্য আটক’

45

ফতুল্লা প্রতিনিধি
ফতুল্লা মডেল থানা পুলিশের একটি টিম ফতুল্লার শাসনগাঁও এলাকায় অভিযান চালিয়ে জঙ্গি সংগঠন “হরকাতুল জিহাদের দুই সক্রিয় সদস্য আ: আজিজ ওরুফে সৈকত(৩০) ও আতাউর রহমানকে(৩২) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা সরকার বিরোধী কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।
থানা সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার দিনগত রাত ৩টায় এসআই কাজী এনামুল হক ও এএস.আই কামরুল হাসান সঙ্গীয় ফোর্সসহ ফতুল্লার শাসনগাঁও অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদের সক্রিয় সদস্য আব্দুল আজিজ ওরুফে সৈকত ও আতাউর রহমানকে গ্রেফতার করে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল উদ্দিন জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে গোপনে সরকার বিরোধী কর্মকন্ডের সাথে জড়িত রয়েছে। এর আগে গত বুধবার ভোর রাতে ফতুল্লার লালপুর পৌষাপুকুরপাড় এলাকার বাসা থেকে জঙ্গী সংগঠন হরকাতুল জিহাদের সক্রিয় সদস্য রবীন(৩৩)কে গ্রেফতার করে পুলিশ।
ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমন -২ ও এএসআই তাজুল ইসলামের নেতৃত্বে পুলিশের দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ফতুল্লা লালপুর পৌষাপুকুরপাড় এলাকায় খোকন মিয়ার বাড়ীতে অভিযান চালিয়ে সরকার বিরোধী শ্লোগান সম্বলিত লিফলেটসহ রবীনকে গ্রেফতার করে। পুলিশ জানায়, গ্রেফতারকৃত রবীন “হরকাতুল জিহাদ জঙ্গী” সংগঠনের একজন সক্রিয় সদস্য। সে তাহার কর্মকান্ড গতিশীল করতে জন্য লিফলেট সহ সমবেত হয়ে সরকার বিরোধী অপপ্রচার চালাচ্ছিল।