ফতুল্লায় রণির বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষনের চেষ্টার অভিযোগ 

232

 

স্টাফ রিপোর্টার
নিজ ধর্মের অনুসারীদের বাড়িতে অগ্নি সংযোগ, ব্যবসায়ীকে অপহরণ করে চাঁদা আদায়ের অভিযোগে মামলার আসামী হয়ে হাজতবাসের পর অবশেষে নিজ ধর্মের এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে কথিত সাংবাদিক রণি দাসের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের হয়েছে, মামলা নং ৪৬। শনিবার দুপুরে ফতুল্লা মডেল থানা মামলা দায়ের করেন গৃহবধূর মা পাবর্তী রানি দাস। ঘটনাটি ঘটে শনিবার ভোর সোয়া ৫টায়। প্রদক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় স্থানীয়দের হাতে রণি দাস গণধোলাইয়ের শিকার হয়েছে। এ ঘটনায় রণি দাসকে গ্রেফতারের দাবিতে এলাকাবাসী ফতুল্লা মডেল থানার সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।
মামলার বাদি জানান, তার মেয়ে পঞ্চবটি আমতলা শিষ মহল এলাকায় স্বামী-সন্তান নিয়ে বসবাস করে আসছে। মেয়ে জামাত চিত্তরঞ্জন দাস একজন মাছ ব্যবসায়ী। সে প্রতিদিনের ন্যায় শনিবার ভোর ৫টায় যাত্রাবাড়িতে মাছ কিনতে গেলে ভোর সোয়া ৫টায় রণি দাস আমার মেয়ের ঘরে প্রবেশ করে তার কলের দেড় বছরের কন্যা সন্তানকে নামিয়ে দিয়ে আমার মেয়েকে ধর্ষনের চেষ্টা চালালে তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে রণিকে হাতে নাতে আটক করলে রণি দাস কৌশলে পালিয়ে যায়।
এদিকে, এ ঘটনার জানাযানি হলে এলাকাবাসী রণির বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে এবং ফতুল্লা মডেল থানার সামনে এসে অবস্থান নিয়ে রণির গ্রেফতারের দাবি জানান। থানা পুলিশের আশ্বাসে বিক্ষোভকারী অবস্থান তুলে নিয়ে নিজ এলাকায় ফিরে যায়।
প্রসঙ্গত, এর আগেও রণি দাসের বিরুদ্ধে শিষ মহল এলাকায় সংখ্যা লঘু পরিবারের বাড়িতে অগ্নি সংযোগ ও এক ব্যবসায়ীকে অপহরণ করে চাঁদা আদায়ের অভিযোগে পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে। তবে রণি দাস গৃহবধূকে ধর্ষনের চেষ্টার অভিযোগ অস্বীকার করে বলেছেন, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।