সিদ্ধিরগঞ্জে ৮কোটি টাকার তিনটি প্রকল্পের  উদ্ধোধন

66

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জে ৬ ও ৭ নং ওয়ার্ডে তিনটি উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন করেন মেয়র ডা.সেলিনা হায়াত আইভি। প্রকল্প তিনটির মোট ব্যায় নির্ধারণ করা হয়েছে ৮ কোটি ৩৬ লাখ টাকা।

সোমবার বেলা ১১টায় প্রথমে নাসিক ৬ নং ওয়ার্ডে ১ কোটি ৪২ লাখ টাকা ব্যায়ে ৪৫০ ফুট দীর্ঘ একটি ড্রেন নির্মাণ কাজের উদ্ধোধন করেন মেয়র। পরে নাসিক ৭ নং ওয়ার্ডের কদমতলী ভান্ডারি পুল ও লাল বিল্ডিং এলাকায়  ৬ কোটি ৯৪ লাখ টাকার ড্রেনসহ দুটি রাস্তার নির্মাণ কাজের উদ্ধোধন করেন। এসময় মেয়র বলেন উন্নয়নের গতিকে ত্বরান্বিত রাখতে সবাইকে এক সাথে কাজ করতে হবে। অতিতে যে ভাবে উন্নয়ন কাজ হয়েছে ভবিষ্যতে সেই ধারা অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, যুগ্ম-সম্পাদক বাবু কালিপদ মল্লিক, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলি হোসেন আলা, ৭,৮,৯ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর আয়শা আক্তার দিনা, ৪,৫,৬ নংওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, ১০,১১,১২নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিনোয়ারা বেগম, ২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, ৬নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মানিক মাষ্টার,  বিশিষ্ট ব্যবসায়ি আল-মামুনুর রশিদ, আব্দুল্লা আল জোবায়েদ সহ আরো অনেকে।