চাষাঢ়া মুক্তিযোদ্ধা সড়কের সংস্কার শুরু

33

ডেস্ক নিউজঃ অবশেষে আড়াইকোটি টাকা ব্যয়ে চাষাড়া বালুর মাঠ সংলগ্ন ভাষা সৈনিক সড়কের সংস্কার কাজের উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভি। রবিবার দুপুরে এই রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি।

আইভী বলেন, নগরের উন্নয়নের জন্য রাজউক সহ অন্যান্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের একটি সমন্বিত কর্মসূচি প্রয়োজন। সিটি করপোরেশনের পক্ষে এককভাবে নগরের উন্নয়ন সম্ভব নয়। এজন্য সিটি করপোরেশন বিভিন্ন মন্ত্রণালয়ের সাথে আলোচনা চালিয়ে যাচ্ছে।

মেয়র আইভী মন্ত্রীসহ জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ২৯ লাখ মানুষের বসবাসকারী এ নগরকে নাগরিকদের বসবাসযোগ্য করে তোলার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি শহরে রাজউকের অধিগ্রহণকৃত অব্যবহৃত সম্পত্তি এবং সিটি করপোরেশনের নির্মিত ৫টি মার্কেট সিটি করপোরেশনের কাছে হস্তান্তরের আহ্বান জানান।

মেয়র আইভী জানান, জাইকার অর্থায়নে ৫৫০ মিটার দৈর্ঘ্যরে এই সড়কটির উন্নয়নের কাজ আগামী দেড় মাসের মধ্যে সমাপ্ত হবে। সড়কটির দুইপাশে আরসিসি ড্রেন ও জনচলাচলের জন্য ফুটপাত নির্মাণ করা হবে।

এসময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শারমীন হাবীব বিন্নিসহ এলাকায় বসবাসকারী বিভিন্ন ব্যবসায়ী নের্তৃবৃন্দসহ সাধারণ নাগরিকরা উপস্থিত ছিলেন।