বদলী হয়েও না‘গঞ্জের শ্রেষ্ঠ এসআই মিজান-এএসআই কামরুল

175

নিজস্ব প্রতিবেদকঃ বদলী হয়ে যাবার পরও নারায়নগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ এসআই ও এএসআইয়ের সম্মাননা পেলেন ফতুল্লা মডেল থানার সদ্য বদলীকৃত চৌকষ কর্মকর্তা এসআই মিজানুর রহমান ও এএসআই কামরুল হাসান। ২৪ সেপ্টেম্বর সকালে জেলা পুলিশের মাসিক কল্যান সভায় পুলিশ সুপার মঈনুল হকের কাছ থেকে দুই কর্মকর্তার সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন।
ওসি কামালউদ্দিন জানান, সদ্য বদলী হওয়া ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমান ও এএসআই কামরুল হাসান এখানে কর্মরত থাকা অবস্থায় ব্যাপক দক্ষতার সাথে মাদক ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে ভূমিকা পালন করেছেন। আর এ কারনেই নিয়মিতভাবেই জেলার শ্রেষ্ঠ এসআই ও এ্এসআইয়ের সম্মাননা পেয়েছেন তারা। কিন্তু সরকারী রুটিনমাফিক বদলী রীতির কারনেই নিয়মমাফিক তাদের বদলী হতে হয়েছে।
উল্লেখ্য,কর্ম-দক্ষতার কারণে এর আগেও একাধিকবার এস.আই মিজানুর রহমান এবং টানা বারো মাস এ,এস,আই কামরুল হাসান জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী এবং মাদক ও অস্ত্র উদ্ধারকারী অফিসার নির্বাচিত হয়েছিলেন। কার্য জীবনের সফলতার ফলে আইজি পদকের মত পদকেও ভুষিত হয়েছিলেন ফতুল্লা মডেল থানার এ.এস.আই কামরুল হাসান। এছাড়াও ঢাকা রেঞ্জের মধ্যে তিন তিনবার শ্রেষ্ঠ এ.এস.আই নির্বাচিত হওয়ার মত গৌরবও রয়েছে কামরুল ইসলামের সফলতার ঝুড়িতে।
সম্প্রতি এসআই মিজানুর রহমান শরিয়তপুর জেলায় এবং এএসআই কামরুল হাসান মানিকগঞ্জ জেলায় বদলী হন।