ফতুল্লা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে জেলা তথ্য কর্মকর্তা সিরাজ দৌলা খান সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছে

52

স্টাফ রিপোর্টার
বর্তমান সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০টি প্রকল্প হাতে নিয়ে দেশকে সমৃদ্ধশালী করতে কাজ শুরু করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে ফতুল্লা প্রেস ক্লাবে জেলা তথ্য অধিদপ্তর আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা তথ্য অফিসার সিরাজ দৌলা খান এসব কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশের জনগণের উন্নয়নে সরকার যে সকল কর্মসূচি গ্রহন করেছে তার ফলশ্রæতিতে একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে বর্তমানে দারিদ্রের হার নেমে এসেছে শতকরা ২৪ ভাগ। তিনি বলেন, বিশ্বব্যাপী চরম অর্থনৈতিক মন্দা বিরাজমান থাকা সত্তে¡ও গত অর্থ বছরে জিডিপি ছিল ৭ শতাংশের উপরে। মাথা পিছু আয় ১৬০২ মার্কিন ডলার। বৈদেশিক মুদ্রার রির্জাভ দাঁড়িয়েছে ৩০ বিলিয়ন ডলারে।
এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার আহবান জানিয়ে বলেন, বর্তমান সরকার তথ্যপ্রযুক্তিকে আরো গতিশীল করতে কাজ করে যাচ্ছে। বর্তমানে তথ্য প্রযুক্তির প্রতি মানুষকে আরো সম্পৃক্ত করতেও কাজ করে যাচ্ছে। মানুষের হাতের নাগালে চলেছে এসেছে যে কোন তথ্য।
গংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ফতুল্লা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সভপতি এম সামাদ মতিন, সাধারন সম্পাদক আব্দুর রহিম, সহ-সভাপতি কামাল উদ্দিন সুমন, সাবেক সাধারন সম্পাদক আনিসুজ্জামান অনু, সাবেক সহ-সভাপতি রুহুল আমিন প্রধান, আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম লিটন, ক্রীড়া সম্পাদক নিয়াজ মো: মাসুম, অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, প্রচার সম্পাদক জি,এ,রাজু, কার্যকরী সদস্য সেলিম মুন্সি, মনির হোসেন,সহিদুল ইসলাম, পিয়ার চান, আরিফ,মাসুদ আলী,এ আর মিলন, প.ম আজিজ, জাহাঙ্গীর হোসেন, মোঃ সেলিম প্রমুখ।