সিদ্ধিরগঞ্জে ৭ম শ্রেণীর স্কুল ছাত্রীকে গণধর্ষণ

73

সিদ্ধিরগঞ্জে মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে ৭ম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণ করেছে মেয়েটির প্রেমিক ও তার বন্ধুরা গতসোমবার (২৭নভেম্বর) রাত ভর সিদ্ধিরঞ্জের উত্তর কদমতলী এলাকায় একটি ফ্লাটে আটক রেখে ওই ছাত্রীর প্রেমিক ও তার ৫/৬ জন বন্ধু ওই মেয়েটিকে পালাক্রমে ধর্ষণকরে।এঘটনায় প্রেমিক ধর্ষক আব্দুস সালাম (৩৫)কে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, ৭ম শ্রেণীতে পড়–য়া মেয়েটির সাথে মোবাইল ফোনের মাধ্যমে এক বছর ধরে সম্পর্ক চলছিল আব্দুস সালামের। প্রেমের ফাঁদে ফেলে গত সোমবার বিকাল ৪টায় মেয়েটিকে ফুসলিয়ে আব্দুস সালাম তার বন্ধু ইমরানের ভাড়া করা উত্তর কদমতলী এলাকার আব্দুল হাকিম সিকদারের ৬ষ্ঠ তলার বাড়ির ৩য় তলার পশ্চিম প¦ার্শের ফ্লাটে নিয়ে যায়। এরপর ওই ফ্লাটে রাতভর আটক রেখে আব্দুস সালাম ও তার বন্ধুরা মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে। মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ৭টায় মেয়েটি বাসায় ফিরে গিয়ে তার মায়ের কাছে বিস্তারিত বললে সন্ধ্যা ৭টায় ধর্ষিতা তার মাকে সাথে নিয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে মঙ্গলবার রাতেই গোদনাইল এনায়েতনগর এলাকার রহমত আলী মোল্লার ভাড়াটিয়া বাড়ি থেকে আব্দুস সালামকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম। গ্রেফতারকৃত আসামী আব্দুস সালাম কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার আল্লাহর দর্গা এলাকার নাজিম উদ্দিনের ছেলে। সে গোদনাইল নীট কনসার্ণ গ্রুপের নিটিং সেকশনের শ্রমিক।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার মিয়া বলেন, এ ঘটনায় প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং অপর আসামীদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ধর্ষিতা স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষা প্রক্রিয়াধীন রয়েছে।