খালেদার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা, খসরুর প্রতিবাদ

46

আড়াইহাজার প্রতিনিধি: বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার নামে ২টি মামলায় জামিন বাতিল করে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আড়াইহাজার থানা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক এএম বদরুজ্জামান খসরু।

শুক্রবার সকালে গণমাধ্যমে পাঠানো একটি বিবৃতিতে তিনি উল্লেখ্য করেন, হরতাল এর কারনে ৩০ নভেম্বর দেশনেত্রী বেগম খালেদা জিয়া আদালতে হাজির হতে পারেনি। পরে জিয়া আরফানেজ ট্রাষ্ট ও জিয়া চ্যারিট্যাবল ট্রাষ্ট-এর হয়রানি মূলক মিথ্যা মামলার জামিন বাতিল করে পুনরায় গ্রেফতারী পরোয়ানা জারি করেছে।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ্য করেন, বেগম খালেদা জিয়ার পক্ষের আইনজীবিরা উপস্থিত হয়ে হরতাল শেষ হওয়া পর্যন্ত সময় চাইলেও আমলে নেয়নি সরকারের আজ্ঞাবহ এ আদালত। সরকরের পক্ষ থেকে দেশনেত্রীর প্রতি এমন আচারণে বুঝা যায় যে, খালেদা জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তায় সরকার ভীত। আর এ কারনেই সরকার খালেদা জিয়াকে অনিয়মতান্ত্রিক ভাবে নাজেহাল করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। আমি থানা বিএনপির সভাপতি বদরুজ্জামান খসরু উক্ত পরোয়ানায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে মিথ্যা মামলাটি প্রত্যাহারেরও জোরদাবী জানাচ্ছি।

প্রসঙ্গত, ৩০ নভেম্বর ঢাকার আলী মাদসারায় অস্থায়ী আদালত বেগম খালেদা জিয়ার নামে ২টি মামলার জামিন বাতিল করে এ গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়।