রূপগঞ্জে গৃহবধূকে নির্যাতন করে বাড়ি থেকে বিতারিত

32

রূপগঞ্জ প্রতিনিধিঃ সংসারের ভরণ পোষন চাওয়ায় আকলিমা বেগম (২১) নামে এক গৃহবধূকে তার স্বামী নির্যাতন করে বাড়ি থেকে বিতারিত দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের জাঙ্গীর এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ আকলিমা বেগম উপজেলার সুরিয়াবো এলাকার লোকমান মিয়ার মেয়ে।
গৃহবধূর ভাই শরীফ জানান, তার আকলিমা বেগমের সঙ্গে ৩ বছর আগে উপজেলার জাঙ্গীর এলাকার আব্দুল লতিফের ছেলে হোসেন মিয়ার বিয়ে হয়। বিয়ের সময় হোসেন মিয়াকে নগদ ২ লাখ টাকাসহ ১ লাখ টাকার স্বর্ণালংকার প্রদান করেন। বিয়ের পর তাদের সংসারে আবির নামে দেড় বছরের একটি ছেলে সন্তানের জন্ম হয়। বেশ কিছুদিন ধরেই স্বামী হোসেন মিয়া সংসার চালানোর জন্য আকলিমাকে ভরন পোষন দিচ্ছে না। হোসেন মিয়াকে ভরন পোষন দেওয়ার কথা বললে সে আকলিমা বেগমকে শারিরিক নির্যাতন চালাতো। শুক্রবার সকালে গৃহবধূ আকলিমা বেগম স্বামী হোসেন মিয়াকে সংসারের ভরন পোষন দিতে বলে। ভরন পোষন দেওয়ার কথা বলায় স্বামী হোসেন মিয়া গৃহবধূ আকলিমা বেগমকে এলোপাথারিভাবে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে বাড়ি থেকে বিতারিত করে দেয়। পরে স্থানীয়রা আকলিমা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।