নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিজয় দিবস উদযাপন

83

যথাযোগ্য মর্যাদায়, আনন্দ র‌্যালী ও ফুলেল শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে ৪৬ তম বিজয় দিবস উদযাপন করলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি ।

শনিবার ( ১৬ ডিসেম্বর ) সকাল ১১ টার দিকে শহরের প্রেসক্লাবের সামনে থেকে হাজারোও নেতা কর্মীদের অংশগ্রহণের মাধ্যমে শহরে বিজয় রেলী বের করা হয় । রেলীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাষাড়া চত্বরে বিজয় স্তম্ভে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সহ সভাপতি এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, রবিউল ইসলাম রবি, পারভেজ আহমেদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম সম্পাদক লুৎফর রহমান খোকা, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, সদস্য আতাউর রহমান আঙ্গুর, ফতুল্লা থানা বিএনপির সহ সভাপতি ও কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ওমর আলী, বক্তাবলী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আকবর আলী সুমন,সাধারণ সম্পাদক এডভোকেট আল আমীন সিদ্দিকী,জেলা  বিএনপির মহিলা দলের যুগ্ম আহ্বায়ক রহিমা শরীফ মায়া, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান মাহবুব, মশিউর রহমান রনি,প্রমূখ ।

জেলা বিএন‌পি আ‌য়ো‌জিত এই অনুষ্ঠা‌নে ফতুল্লা থানা এলাক‌ার নেতাকর্মী‌দের অংশগ্রহণই ছিল বে‌শি এবং তারা ফতুল্লা থানা বিএন‌পির সভাপ‌তি আলহাজ্ব মো. শাহ আল‌মের সম‌র্থিত নেতাকর্মী। তা‌দের হা‌তে হা‌তে ছিল শাহ আল‌মের ছ‌বিসহ ব্যান‌ার ফেস্টুন। জেলা বিএন‌পির অনুষ্ঠা‌নে গিয়াস উ‌দ্দিন সম‌র্থিত কোন কর্মী‌কে দেখা যায় নি।