ব্যবসায়ী জোনায়েদ চাদাঁবাজদের হুমকিতে পরিবার ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে! এসপির হস্তক্ষেপ কামনা

68

নিউজ প্রতিদিন ডটনেট :নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোহাম্মদ জোনায়েদকে চাঁদার দাবিতে অব্যাহত হুমকি দিচ্ছে একটি সন্ত্রাসী বাহিনী। চাঁদা না দিলে গার্মেন্টস ও বাড়ি দখল করে নেওয়ার হুমকিতে প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছে ব্যবসায়ী জোনায়েদ ও তার পরিবার।

একটি সূত্র হতে জানা যায়, স্থানীয় সংসদ সদস্য ও গডফাদার বলে খ্যাত শামীম ওসমানের একমাত্র পুত্র অয়ন ওসমানের সহযোগী মহানগর ছাত্রলীগের সভাপতি ও তোলারাম কলেজের ভিপি পরিচয় দানকারী রিয়াদ প্রধানের নেতৃত্বে ৩০ থেকে ৪০ জন সন্ত্রাসী, চাঁদাবাজ ১২ ডিসেম্বর জোনায়েদের মাহাদি গার্মেন্টসের গিয়ে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে।

আগামী তিন দিনের মধ্যে দাবিকৃত চাঁদার টাকা না দেওয়া হলে জোনায়েদের বড় ধরনের ক্ষতি হবে বলে হুমকি দিয়ে আসে। এ খবর পেয়ে ব্যবসায়ী জোনায়েদ তার পরিবার-পরিজন ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে বলে জানান ব্যবসায়ী জোনায়েদ।

ব্যবসায়ি জোনায়েদ আরো বলেন, পূর্ব রাজনৈতিক শত্রুতা জের ধরে অসংখ্যবার আমাদের মাহাদি গার্মেন্টসের উপর হামলা, ভাংচুর চালিয়ে শ্রমিকদের মারধর করে রক্তাক্ত জখম করে চাঁদা দাবি করে থাকে।

এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান ও তার পুত্র অয়ন ওসমানকে জানালেও তারা শত্রুতা মিটিয়ে সুন্দরভাবে ব্যবসা করতে দিতে রাজি হননি।
উল্টো ব্যবসা বাণিজ্য করতে হলে তাদের কথামতো চলতে হবে। মাসে মাসে মোট অংকের টাকা চাঁদা দিতে হবে। নইলে ব্যবসা বাণিজ্য পরিচালনা করতে পারবোনা বলে জানিয়ে দেন।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জেলা পুলিশ সুপার ও ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী জোনায়েদ।