তরুণ সংঘের ডে নাইট ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

91

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লায় পোষ্ট অফিস রোডে ছাত্রলীগ নেতা সৈয়দ মো. শাওনের উদ্যোগে এবং তরুণ সংঘের আয়োজনে ডে নাইট ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৩১ ডিসেম্বর সন্ধ্যায় এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়।
৩১ ডিসেম্বর ছিল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অনুষ্ঠানে ছাত্রলীগ নেতা সৈয়দ মো. শাওনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক।

এ ছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে ফারুক চৌধূরী, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি এম এ সামাদ মতিন, কাজল সর্দার, শহিদুজ্জামান শহিদ, হাজী আমির হোসেন, তুষার আহম্মেদ মিঠু, জয়নাল সর্দার ও ঝন্টু মাহাজনসহ এলাকার গন্যমান্য মুরুব্বিরা উপস্থিত ছিলেন।

টূর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে লুৎফর রহমান স্বপন বলেন, কিশোর ও তরুণদের লেখা পড়ার পাশাপাশি খেলাধুলার মধ্যে থাকতে হবে। একমাত্র খেলাধুলাই পারে তরুণদের মাদকমুক্ত রাখতে। আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন, সৌরভ, সানি, হৃদয়, বাপ্পি, মিহাত, ইমন, মামুন, আলামিন, শুপাত, বাবুল প্রমুখ।